শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
অর্থনীতি

সর্বোচ্চ নির্বাহী, খুলনা সার্কেলের অঞ্চল প্রধান ও শাখা ব্যবস্থাপকেদর সাথে এমডির ভার্চুয়াল সভা

অগ্রণী ব্যাংকের নতুন দিগন্তের উম্মোচন

এ এইচ এম জহিরুল ইসলাম
০৭ জুলাই ২০২০

'অগ্রণী ব্যাংকের নতুন দিগন্তের উম্মোচন,  ভার্চুয়াল মাধ্যমে সভার উদ্ভাবন'  এই শ্লোগানেরই শুভ সূচনা করলেন অগ্রণী ব্যাংকের এমডি এবং সিইও মোহম্মদ  শামস্- উল ইসলাম।

গত ৪ জুলাই শনিবার তিনি  ব্যাংকের সর্বোচ্চ  নির্বাহীদের সাথে ব্যাংকটির সার্বিক বিষয় নিয়ে জুম ব্যবহারের মাধ্যমে  প্রায় ১০ ঘণ্টা যাবত সভা করেন। সভায় পরিবর্তিত পরিস্থিতির  প্রেক্ষাপটে দেশের অর্থনীতির চাকা সচল রাখার জন্য তাঁরা  বিভিন্ন  পরিকল্পনা তুলে ধরেন।

কোভিড-১৯  মহামারী আসার আগে ব্যাংকের অঞ্চল প্রধান, শাখা প্রধান সম্মেলন হতো  বাস্তবে উপস্থিত থেকে। কিন্তু বৈশ্বিক মহামারীর কারণে তা এখন সম্ভব নয়, তাই ডিজিটাল মাধ্যমের জুম ব্যবহার করে  খুলনা সার্কেলের অঞ্চল

প্রধান, শাখা ব্যবস্থাপকেদর সাথে গত ৬ জুলাই সভা করেন  ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মাদ  শামস্- উল ইসলাম। সভায় সভাপতিত্ব করেন খুলনা সার্কেলের প্রধান, ব্যাংকটির মহাব্যবস্থাপক আনোয়ারুল ইসলাম।

বক্তব্য দিচ্ছেন অগ্রণী ব্যাংকের এমডি এবং সিইও মোহম্মদ  শামস্- উল ইসলাম

ব্যবস্থাপনা পরিচালক সভাটিতে অঞ্চল প্রধান, কর্পোরেট  প্রধান ও শাখা ব্যবস্থাপকেদর বিভিন্ন নির্দেশনা প্রদান করেন।  তিনি প্রত্যেককে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।   স্বাস্থ্যবিধি মেনে চলে, সচেতন থেকে গ্রাহক সেবা নিশ্চিত করার জন্য নির্দেশনা প্রদান করেন। ২০২০ সালের জুন সমাপনী সঠিকভাবে সম্পন্ন করার জন্য সবাইকে ধন্যবাদ  দেন এবং পরবর্তী লক্ষ্যপূরণে কাজ করার জন্য প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।

কোম্পানীগঞ্জে ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
অভিনব কৌশলে শতাধিক দোকান চুরি করে পুলিশের জালে তারা

আপনার মতামত লিখুন