বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
অর্থনীতি

আর্থিক প্রণোদনা পাচ্ছেন পর্যটন করপোরেশনের কর্মচারীরা

অনলাইন ডেস্ক
০৩ সেপ্টেম্বর ২০২০

আর্থিক প্রণোদনা পাচ্ছেন করোনাকালে পর্যটন করপোরেশনের অধীনে দৈনিক ভিত্তিতে কাজ করে এমন কর্মচারীরা। তাদের আর্থিক প্রণোদনা দেয়ার জন্য সুপারিশ করেছে সংসদীয় স্থায়ী কমিটি।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ১৩তম বৈঠকে এ সুপারিশ করা হয়।

কমিটির সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর সভাপতিত্বে বৈঠকে কমিটির সদস্য বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী, তানভীর ইমাম, শেখ তন্ময় এবং সৈয়দা রুবিনা আক্তার বৈঠকে অংশগ্রহণ করেন।

জানা যায়, বৈঠকে ‘আকাশপথে পরিবহন (মন্ট্রিল কনভেনশন) বিল ২০২০’, বৈশ্বিক করোনা মহামারি প্রতিরোধে মন্ত্রণালয় থেকে গৃহীত পদক্ষেপসমূহ এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের ২০২০-২১ অর্থবছরের বাজেট ব্যবহার সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়।

বৈঠকে ‘আকাশপথে পরিবহন (মন্ট্রিল কনভেনশন) বিল ২০২০’ বিল সম্পর্কে মতামত প্রদানের জন্য জাতীয় সংসদ সচিবালয়ের আইন অধিশাখাকে পরামর্শ দেয়া হয়। বিলটি পরবর্তী বৈঠকে চূড়ান্ত করার জন্য কমিটি সিদ্ধান্ত গ্রহণ করে।

বৈঠকে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) চেয়ারম্যান, বাংলাদেশ পর্যটন করপোরেশনের চেয়ারম্যানসহ মন্ত্রণালয় এবং সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ঈদুল আজহায় ওয়ালটনের ৭ লাখ ফ্রিজ বিক্রি
৭ সেপ্টেম্বর থেকে কাতারে ফ্লাইট শুরু করছে বিমান

আপনার মতামত লিখুন