বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
অর্থনীতি

ইলেকট্রিক্যাল অ্যাসোসিয়েশনের প্রীতি সম্মেলন

অনলাইন ডেস্ক
০৫ মার্চ ২০২১

প্রতি বছরের মতো অনুষ্ঠিত হলো বাংলাদেশ ইলেকট্রিক্যাল অ্যাসোসিয়েশনের প্রীতি সম্মেলন। কুমিল্লার কোটবাড়িতে অনুষ্ঠিত ওই সম্মেলনটি স্পন্সর করেছে মাল্টিন্যাশনাল ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটন।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) ম্যাজিক পার্কে অনুষ্ঠিত ওই সম্মেলনে ২৫টি প্রতিষ্ঠানের প্রায় ১০ হাজার ব্যবসায়ী অংশ নেন। দিনব্যাপী অনুষ্ঠিত ওই সম্মেলনে কমপক্ষে ২০টি স্টলে দেশে তৈরি ওয়ালটনের বিভিন্ন পণ্য প্রদর্শন করা হয়। ব্যবসায়ীরা ওয়ালটনের এসব স্টল ঘুরে দেখেন। তারা ওয়ালটনের বিভিন্ন পণ্যের প্রশংসা করেন।

উল্লেখ্য, সারা দেশে চলছে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৯। এর আওতায় ‘ঘণ্টায় ঘণ্টায় ফ্রিজ ফ্রি’ শীর্ষক ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। ওয়ালটন ফ্রিজ কিংবা ওয়াশিং মেশিন ক্রেতাদের জন্য রয়েছে প্রতি ঘণ্টায় ফ্রি ফ্রিজ পাওয়ার সুযোগ।  ইতিমধ্যেই সারা দেশ থেকে অসংখ্য ক্রেতা ওয়ালটন ফ্রিজ কিনে একটি করে ফ্রিজ ফ্রি পেয়েছেন। এছাড়া নতুন বছর উপলক্ষে ওয়ালটনের সব মডেলের ল্যাপটপ, ডেস্কটপ, অল-ইন-ওয়ান পিসি, অন্যান্য আইটি পণ্য ও এক্সেসরিজে ১০০ শতাংশ পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক দেওয়া হচ্ছে।

সম্মেলনে বক্তব্য রাখেন ইলেকট্রিক্যাল অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান শাহাদাত হোসেন ভূঁইয়া, সিনিয়র ভাইস চেয়ারম্যান আলহাজ আবু হযরত রানা ও ওয়ালটনের প্লাজা সেলস অ্যান্ড ডেভেলপমেন্ট বিভাগের সিনিয়র ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মীর গোলাম ফারুক প্রমুখ।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের বিভিন্ন পর্যায়ের এরিয়া ম্যানেজার, ক্রেডিট মনিটরিং ও প্লাজা ম্যানেজাররা। পুরো সম্মেলন কেন্দ্রটি সাজানো হয় ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইনের লোগো সম্বলিত নানা রঙ্গের ফেস্টুন ও ব্যানার দিয়ে।

‘হ্যালো ওয়ালটন’ বললেই চালু হবে এসি
পর্যটকদের জন্য দ্বিতল বাস নামবে ঢাকার রাস্তায়: বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী

আপনার মতামত লিখুন