শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
গাঁও গেরাম

এবার নীলফামারীর অসহায় বিউটির পাশে রাইজিংবিডি

নিজস্ব প্রতিবেদক
১৬ এপ্রিল ২০২০

দুই মেয়ে সন্তানের মা বিধবা বিউটি আক্তারকে ৩০ দিনের খাদ্যসামগ্রী ও নিত্যপণ্য দিয়েছে দেশের শীর্ষস্থানীয় ও জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও রাইজিংবিডির ক্যাম্পাস পাতার লেখক সোয়াদুজ্জামান তার হাতে খাদ্যসামগ্রী তুলে দেন।

নিত্যপণ্যের মধ্যে রয়েছে- চাল, মাছ, ডাল, তেল, চিনি, সাবান, লবণ, পেঁয়াজ, রসুন, মরিচ ও বিভিন্ন মসলা।

করোনাভাইরাসের কারণে তার কর্মসংস্থান স্থানীয় এক বিস্কুট ফ্যাক্টরি বন্ধ থাকায় ও বাড়ির বাইরে যেতে না পারায় তার আয় বন্ধ রয়েছে। এ অবস্থায় প্রথম শ্রেণি ও পঞ্চম শ্রেণিতে পড়ুয়া দুই মেয়েকে নিয়ে সংসার চালাতে হিমশিম খাচ্ছিলেন তিনি।

বিউটি আক্তারের বাড়ি নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার পুটিমারী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে। মহিলার স্বামী দুর্ঘটনায় ৫ বছর আগে মারা যান। স্বামী মসজিদে ইমামতি করতেন।

এদিকে, বিউটি আক্তারের পরিবারের অসহায় জীবনের কথা জেনে তার এই সহযোগিতায় এগিয়ে আসেন রাইজিংবিডির উপদেষ্টা সম্পাদক উদয় হাকিম।

তিনি বলেন, ‘বিউটি আক্তারের পরিবারের কথা জেনে মায়া হলো। তাই রাইজিংবিডির পক্ষ থেকে এক মাসের খাদ্যসামগ্রী ও নিত্যপণ্য তাদের দেওয়া হয়েছে। এর আগেও রাইজিংবিডি বিউটির মতো অনেক অসহায়ের পাশে দাঁড়িয়েছে। এমন সহায়তা সবসময় অব্যাহত থাকবে।’

রাইজিংবিডির পক্ষ থেকে দেশের বিভিন্ন অঞ্চলে অসহায় দুঃস্থদের মাঝে নিয়মিত খাদ্যসামগ্রী বিতরণ চলছে। করনোর কারণে কর্মহীন ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে তারা।

পর্যটনে সহায়তায় ১৭ সদস্যের ‘স্কলার্স উইং’ গঠন
রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানোর উপায়

আপনার মতামত লিখুন