শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
অর্থনীতি

ওয়ালটন অফিসে মালদ্বীপ হাইকমিশনার

অনলাইন ডেস্ক
২৮ মে ২০২১

বাংলাদেশি সুপারব্র্যান্ড ওয়ালটনের করপোরেট অফিস ঘুরে গেলেন ঢাকায় নিযুক্ত মালদ্বীপের হাইকমিশনার শিরুজিমাথ সামির।

মঙ্গলবার (২৫ মে ২০২১) দুপুরে তিনি রাজধানীর বসুন্ধরায় ওয়ালটন করপোরেট অফিসে প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদ ও ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। সে সময় তিনি বাংলাদেশে তৈরি বিশ্বমানের ওয়ালটন পণ্য মালদ্বীপে রপ্তানিতে সন্তোষ প্রকাশ করেন এবং ওয়ালটনকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

করপোরেট অফিসে মালদ্বীপ হাইকমিশনারকে স্বাগত জানান ওয়ালটন গ্রুপের পরিচালক নিশাত তাসনিম শুচি।

এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটনের আন্তর্জাতিক বিপণন বিভাগের (আইবিইউ) প্রেসিডেন্ট এডওয়ার্ড কিম, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর আব্দুর রউফ, পিএস টু ডিরেক্টর মোহাম্মদ রেজাউল ইসলাম মিনার এবং ফার্স্ট সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর এস এম  তাসনিফ নাফি।

উল্লেখ্য, সম্প্রতি ভারত মহাসাগরের দ্বীপরাষ্ট্র মালদ্বীপে এয়ার কন্ডিশনার বা এসি দিয়ে পণ্য রপ্তানি শুরু করেছে ওয়ালটন। এ উপলক্ষে দেশটির অন্যতম শীর্ষ প্রতিষ্ঠান রানফাউন প্রাইভেট লিমিটেডের সঙ্গে চুক্তি করেছে ওয়ালটন। ওই চুক্তির ফলে দেশটিতে ওয়ালটন ব্র্যান্ডের সব ধরনের পণ্য বিক্রি ও সার্ভিস দিতে পারবে রানফাউন। গত ১১ মে উভয়পক্ষের মধ্যে ‘ডিস্ট্রিবিউটরশিপ এগ্রিমেন্ট সাইনিং’ শীর্ষক ভার্চুয়াল চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মালদ্বীপের হাইকমিশনার শিরুজিমাথ সামির।

জানা গেছে, এসি ছাড়াও মালদ্বীপে পর্যায়ক্রমে রেফ্রিজারেটর, টেলিভিশন, ওয়াশিং মেশিন, হোম অ্যাপ্লায়েন্স ইত্যাদি পণ্য রপ্তানি করবে ওয়ালটন।

শিরুজিমাথ সামির জানান, মালদ্বীপে নতুন বেশকিছু শহর তৈরি হচ্ছে। সেখানে প্রচুর পরিমাণ কনজ্যুমার ইলেকট্রনিক্স পণ্য প্রয়োজন হবে। যার যোগান ওয়ালটন দিতে পারবে।

হাইকমিশনার মালদ্বীপে পণ্য রপ্তানি ও ব্র্যান্ড বিজনেস পরিচালনার জন্য ওয়ালটনকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

মার্সেল পণ্য কিনে লাখ লাখ টাকা পাওয়ার সুযোগসহ নানা সুবিধা
কম্প্রেসর যন্ত্রাংশ রপ্তানিতে ইউরোপিয়ান প্রতিষ্ঠানের সঙ্গে ওয়ালটনের চুক্তি

আপনার মতামত লিখুন