মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ | ১৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
অর্থনীতি

মৃত ক্রেতার পরিবার পেলো ওয়ালটনের আর্থিক সুবিধা

ফরিদপুর প্রতিনিধি
০৯ জানুয়ারি ২০২৩

ফরিদপুরের মধুখালী ওয়ালটন প্লাজা থেকে কিস্তিতে পণ্য কিনেছিলেন রেজাউল করিম মোল্যা (৪২)। তবে কিস্তির টাকা পরিশোধের আগেই মারা যান তিনি। এ অবস্থায় মৃতের পরিবারের পাশে দাঁড়াল দেশের শীর্ষস্থানীয় ইলেক্ট্রনিক্স জায়ান্ট ওয়ালটন গ্রুপ। পাওনা টাকা মওকুফ করে তুলে দিয়েছে ৫০ হাজার টাকার চেক।

বুধবার (৪ জানুয়ারি) দুপুরে মধুখালী উপজেলার চরবামুন্দী জামে মসজিদ প্রাঙ্গণে এক দোয়া মাহফিলের মাধ্যমে এই টাকা হস্তান্তর করা হয়। মৃত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে টাকা গ্রহণ করেন তার ছেলে স্বাধীন মোল্যা।

জানা যায়, গত ২২ নভেম্বর রেজাউল করিম মধুখালী ওয়ালটন প্লাজা থেকে ১৪২০০ টাকা মূল্যের একটি পণ্য পাঁচ হাজার টাকা ডাউন পেমেন্ট দিয়ে ক্রয় করেন। পরে ২৩ ডিসেম্বরের আকস্মিক মারা যান তিনি। এ অবস্থায় মৃতের পরিবারের পাশে দাঁড়াল দেশের শীর্ষস্থানীয় ইলেক্ট্রনিক্স জায়ান্ট গ্রুপ ওয়ালটন। মারা যাওয়ার ১০ দিনের মধ্যে ওয়ালটন গ্রুপ তার পরিবারকে আর্থিক সুবিধার চেক প্রদান করল।

ওয়ালটন মধুখালী বাজার প্লাজার ব্যবস্থাপক বাবুল হোসেন বলেন, ‘আমাদের প্লাজা থেকে কিস্তিতে পণ্য ক্রয়ের কিছুদিনের মধ্যে আকস্মিক মারা যান রেজাউল করিম মোল্যা। এ অবস্থায় ওয়ালটনের কিস্তি সুরক্ষা প্রকল্পের আওতায় রেজাউল করিম মোল্যার পরিবারকে বকেয়া টাকা মওকুফসহ আর্থিক সুবিধা প্রদান করা হয়েছে।’

এ সময় আরো উপস্থিত ছিলেন ওয়ালটনের ফরিদপুর জোনের আরএসএম আব্দুস সেলিম, আরসিএম আমিনুল ইসলাম, মেগচামী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাব্বির উদ্দিন শেখ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

নারায়ণগঞ্জে ওয়ালটনের এক্সক্লুসিভ শোরুম উদ্বোধন
সিইএস ফেয়ারে আগ্রহের কেন্দ্রে মেটাভার্স, চালকবিহীন গাড়ি ও স্মার্ট বাড়ি

আপনার মতামত লিখুন