বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
অর্থনীতি

ওয়ালটন ডে সেলিব্রেশন ব্র্যান্ডিং অ্যাওয়ার্ড পেলো ২০ প্লাজা ও পরিবেশক শোরুম

নিজস্ব প্রতিবেদক
০৪ এপ্রিল ২০২৩
ওয়ালটন ডে সেলিব্রেশন ব্র্যান্ডিং অ্যাওয়ার্ড পেলো ২০ প্লাজা ও পরিবেশক শোরুম অতিথিদের সঙ্গে ‘ওয়ালটন ডে সেলিব্রেশন ব্র্যান্ডিং অ্যাওয়ার্ড’ পাওয়া ব্যক্তিরা

ওয়ালটন ডে সেলিব্রেশন ব্র্যান্ডিং অ্যাওয়ার্ড পেলো ২০ প্লাজা ও পরিবেশক শোরুম অতিথিদের সঙ্গে ‘ওয়ালটন ডে সেলিব্রেশন ব্র্যান্ডিং অ্যাওয়ার্ড’ পাওয়া ব্যক্তিরা

গত ২০ মার্চ ছিল ‘ওয়ালটন ডে’। সারা দেশে দিনটি মহাসমারোহে উদযাপিত হয়। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ওয়ালটনের সব প্লাজা ও পরিবেশক আউটলেটে দিনব্যাপী ছিল নানা বর্ণিল আয়োজন। কর্মসূচির মধ্যে ছিল—বেলুন ও শ্বেত কপোত ওড়ানো, কেক কাটা, বর্ণাঢ্য র‌্যালি ও শোভাযাত্রা, বৃক্ষরোপণ ইত্যাদি। দেশব্যাপী স্থানীয় পর্যায়ে অসাধারণ ব্র্যান্ডিং কার্যক্রমের স্বীকৃতি হিসেবে ২০টি প্লাজা ও পরিবেশক প্রতিষ্ঠানকে ‘ওয়ালটন ডে সেলিব্রেশন ব্র্যান্ডিং অ্যাওয়ার্ড’ দেওয়া হয়েছে।

মঙ্গলবার (এপ্রিল ৪, ২০২৩) রাজধানীতে ওয়ালটন করপোরেট অফিসে ‘ওয়ালটন ডে সেলিব্রেশন অ্যাওয়ার্ড’ শীর্ষক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে দেশের ২০টি ওয়ালটন প্লাজা ও পরিবেশক প্রতিষ্ঠানের প্রতিনিধির হাতে ‘ওয়ালটন ডে সেলিব্রেশন ব্র্যান্ডিং অ্যাওয়ার্ড’ তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন—ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) ইভা রিজওয়ানা নিলু, নজরুল ইসলাম সরকার ও এমদাদুল হক সরকার, ওয়ালটন প্লাজার চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) মোহাম্মদ রায়হান, ওয়ালটন হাই-টেকের উপদেষ্টা মেজর জেনারেল (অব.) ইবনে ফজল শায়খুজ্জামান, ডিএমডি মো. হুমায়ুন কবীর, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এসএম জাহিদ হাসান, আরিফুল আম্বিয়া ও আমিন খান, চিফ মার্কেটিং অফিসার দিদারুল আলম খান, এক্সিকিউটিভ ডিরেক্টর জিনাত হাকিম, নিয়ামুল হক, শহীদুজ্জামান রানা, মনিরুল হক মনা প্রমুখ।

অনুষ্ঠানে ইভা রিজওয়ানা নিলু বলেন, দেশের সব ওয়ালটন প্লাজা ও পরিবেশক আমাদের ব্যবসায়িক অংশীদার। ওয়ালটনের সব আউটলেটে আগত প্রত্যেকে আমাদের সম্মানিত ক্রেতা। তাদেরকে সর্বোচ্চ মানের পণ্য ও সেবা দিতে ওয়ালটন পরিবার বদ্ধপরিকর। ওয়ালটনের প্রতি ক্রেতাদের আস্থা ও বিশ্বাস বজায় রাখতে আমরা সর্বদা সচেষ্ট আছি। আজকের এই অ্যাওয়ার্ড ভবিষ্যতে আপনাদেরকে আরও ব্যতিক্রমী ও অসাধারণ ব্র্যান্ডিং কার্যক্রম পরিচালনায় উৎসাহিত করবে বলে আমি বিশ্বাস করি।

এমদাদুল হক সরকার বলেন, প্রতিবছর দেশব্যাপী ওয়ালটন প্লাজা ও পরিবেশকরা একত্রে মহাআড়ম্বরে ওয়ালটন ডে উদযাপন করে আসছে। আপনাদের ভালোবাসায় ওয়ালটন দেশ ও বিশ্বজুড়ে ব্যাপক প্রসার ও পরিচিতি লাভ করছে। সেই সঙ্গে দেশের প্রতি আপনাদের ভালোবাসা, দায়িত্ববোধও অনেক বেড়েছে। আপনাদের সবাইকে নিয়ে ওয়ালটন পরিবার। এই পরিবারের সদস্যরা সারা দেশ ও বিশ্বব্যাপী ছড়িয়ে আছে। আমরা সর্বদা আপনাদের পাশে আছি। আপনাদেরকেও আমাদের পাশে পেতে চাই। আমরা সবাই একত্রে কাজ করার মাধ্যমে ওয়ালটন তথা দেশকে বহু দূর এগিয়ে নেবো।

মোহাম্মদ রায়হান বলেন, ২০ মার্চ ওয়ালটন ডে উদযাপনের মাধ্যমে প্লাজা ও পরিবেশকরা যে ভালোবাসার বহিঃপ্রকাশ দেখিয়েছেন, তা অতুলনীয়।

তিনি আরও বলেন, ওয়ালটনকে ভালোবাসা মানে দেশকে ভালোবাসা। আপনাদের ভালোবাসায় ওয়ালটন আরও বহু দূর এগিয়ে যাবে।

অনুষ্ঠানে ‘ওয়ালটন ডে সেলিব্রেশন ব্র্যান্ডিং অ্যাওয়ার্ড’ পাওয়া সেরা ২০ ওয়ালটন প্লাজা ও পরিবেশক হচ্ছে— রামগড়ের সোমা ইলেকট্রনিক্স, বানাড়িপারার ইলেকট্রনিক্স পার্ক, জিনজিরার ন্যাশনাল ইলেকট্রনিক্স, রাজশাহীর আলুপট্টির ওয়ালটন প্লাজা, নওগাঁর বিসমিল্লাহ ইলেকট্রনিক্স সেলস সেন্টার, পাবনার আল-আহনাফ এন্টারপ্রাইজ, রাজশাহীর সততা ইলেকট্রনিক্স, স্বপ্ন রঙ এন্টারপ্রাইজ, চাঁদপুরের নিউ শান্তা ইলেকট্রনিক্স, ময়মনসিংহের লাবিব ইলেকট্রনিক্স, ত্রিশালের মেসার্স আল-আমিন এন্টারপ্রাইজ, আক্কেলপুরের আপন এন্টারপ্রাইজ, সিলেট মদিনা মার্কেটের ওয়ালটন প্লাজা, ফরিদপুর নীলতলির ওয়ালটন প্লাজা, রাকিব ইলেকট্রনিক্স, কুষ্টিয়ার সততা ইলেকট্রনিক্স, রংপুরের এইচএম এন্টারপ্রাইজ, মাদারিপুরের জামাল ইলেকট্রিক অ্যান্ড ইলেকট্রনিক্স, কিশোরগঞ্জ ওয়ালটন প্লাজা ও বরিশালের বাংলাবাজার ওয়ালটন প্লাজা।

ওয়ালটন ফ্রিজ কিনে ১০১টি ফ্রি পণ্য পেলেন যশোরের অবসরপ্রাপ্ত সেনা সদস্য
পাঁচ কারণে সেরা ভি২৭ই, চলছে প্রি বুকিং

আপনার মতামত লিখুন