সোমবার, ১৫ জুলাই ২০২৪ | ৩১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
অর্থনীতি

ঈদ উপলক্ষে ওয়ালটন ই-প্লাজায় ৫০ শতাংশ পর্যন্ত ছাড়

নিজস্ব প্রতিবেদক
১৩ জুন ২০২৪

ঈদুল আজহা উপলক্ষে ক্রেতাদের বাড়তি সুবিধা দিতে বাংলাদেশি সুপারব্র্যান্ড ওয়ালটনের অনলাইন শপ ই-প্লাজার মাধ্যমে রেফ্রিজারেটর, ডিপ ফ্রিজ বা ফ্রিজার, এয়ার কন্ডিশনার, টেলিভিশন, হোম ও কিচেন অ্যাপ্লায়েন্সেসসহ কম্পিউটার পণ্য ও অন্যান্য কম্পিউটার এক্সেসরিজ কেনায় সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় দিচ্ছে ওয়ালটন।

যে কোনো ব্যাংকের আওতায় নেক্সাস, ভিসা ও মাস্টার কার্ডের মাধ্যমে পেমেন্ট করে কেনা যাবে এসব পণ্য। আছে ফ্রি হোম ডেলিভারি সুবিধা। থাকছে ক্যাশ অন ডেলিভারিতে পণ্য কেনার সুযোগ। ক্রেডিট কার্ডে ইএমআই এর আওতায় ১২ মাসে জিরো পারসেন্ট ইন্টারেস্ট সুবিধায় পণ্য কেনার সুযোগ দিচ্ছে ওয়ালটন ই-প্লাজা।

দেশব্যাপী ওয়ালটনের নিজস্ব অনলাইন শপ ই-প্লাজা থেকে এসব পণ্য কিনে যে কোনো ব্যাংকের নেক্সাস, ভিসা ও মাস্টার কার্ডের মাধ্যমে মূল্য পরিশোধ করলেই এই ছাড় পাওয়া যাবে। এ সুযোগ থাকছে ঈদুল আজহার দিন পর্যন্ত। শুধু অনলাইনে এসব কার্ডধারী ক্রেতাদের এ সুযোগ দেওয়া হচ্ছে। এর ফলে ডিজিটাল পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে ক্রেতারা দেশীয় পণ্য কিনতে অভ্যস্ত হবেন বলে ধারণা সংশ্লিষ্টদের।

ওয়ালটন ই-প্লাজার ক্যাম্পেইন ম্যানেজমেন্ট ও ব্র্যান্ড কো-অর্ডিনেটর নাফিস ইসতিয়াক জানান, সারাদেশসহ বিশ্বের যে কোনো স্থানে বসেই ফ্রিজ, এসি, টিভি, ডেস্কটপ ও ল্যাপটসহ সব ধরনের ওয়ালটন পণ্য অনলাইনে কেনার সুযোগ রয়েছে। ই-প্লাজা.ওয়ালটনবিডি.কম (eplaza.waltonbd.com) ওয়েবসাইট থেকে ক্রেতারা পণ্য কেনার অর্ডার বা ফরমায়েশ দিতে পারবেন। অনলাইন থেকে কেনা পণ্য ৭০০টিরও বেশি ওয়ালটন প্লাজার মাধ্যমে সারা দেশে ডেলিভারি দেওয়া হচ্ছে।

তিনি আরও বলেন, ঈদ মেগা ডিল অফারের আওতায় ওয়ালটনের এসি, ফ্রিজ, টিভি, ওয়াশিং মেশিন, হোম ও কিচেন আপ্লায়েন্স পণ্যে ১২ শতাংশ পর্যন্ত ছাড় পাচ্ছেন গ্রাহকগণ। পাশাপাশি, জনপ্রিয় প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ল্যাপটপ, ডেক্সটপ, অল-ইন-ওয়ান পিসি, ট্যাবলেট, প্রিন্টার, মনিটর, স্পিকারসহ বিভিন্ন কম্পিউটার এক্সেসরিজ কেনায় সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট দিচ্ছে ই-প্লাজা।

এছাড়াও বাংলাদেশে প্রচলিত ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড নেক্সাস, ভিসা ও মাস্টার কার্ড, ইন্টারনেট ব্যাংকিংসহ, বিকাশ ও রকেটের মতো মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমেও অনলাইন থেকে কেনা ওয়ালটন পণ্যের মূল্য পরিশোধ করা যাচ্ছে সহজেই।

ওয়ালটন হেডকোয়ার্টার্স পরিদর্শন করলো ইউএনডিপি’র প্রতিনিধিদল
ফিটনেস ক্লাব সদস্যদের দুইশ চারা গাছ উপহার

আপনার মতামত লিখুন