সোমবার, ০৬ মে ২০২৪ | ২৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
জাতীয়

টেক্সটাইল সেক্টরে অবদানের জন্য ৪ জনকে সম্মাননা দিল সিটাগা

অনলাইন ডেস্ক
২৬ মে ২০১৯

চট্টগ্রাম টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ অ্যালামনাই এসোসিয়েশনের (সিটাগা) টেক্সটাইল সেক্টরে অবদানের জন্য সম্মাননা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার রাজধানীর আর্মি গলফ ক্লাবের প্লাম ভিউ রেস্টুরেন্টে সংগঠনের আহ্বায়ক বাবু শ্যামল শর্মার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের অধ্যক্ষ মো. ইসমাইল মোল্লা। বিশেষ অতিথি ছিলেন আরকোমার মার্কেটিং পরিচালক ইঞ্জিনিয়ার সৈয়দ মো. ইসমাইল ও সিটাগার সদস্য সচিব ইঞ্জিনিয়ার আব্দুল্লাহ হিল কাফী।

টেক্সটাইল সেক্টরে আন্দোলন সংগ্রামে অবদানের সফল মানুষ মো. মিজানুর রহমান মিজান (নোয়াখালী), মো. হুমায়ুন কবীর (টাঙ্গাইল), মো. সফি উল্লাহ সফি (বরিশাল) ও শ্যামল শর্মাকে (চট্টগ্রাম) সম্মাননা দেওয়া হয়। এছাড়া সিটাগার প্রতিষ্ঠিত ৩০ সদস্যকে সম্মান সূচক উত্তরীয় প্রদান করা হয়। অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের সহ সদস্য সচিব ইঞ্জিনিয়ার আবু তালেব বিপ্লব, ইঞ্জিনিয়ার আদিল সরকার, ইঞ্জিনিয়ার মিজানুর রহমান মিজান ও ইউনিয়ন ক্যামিক্যালের সিইও ইঞ্জিনিয়ার মিজানুর রহমান কাজল, হ্যামস গ্রুপের পরিচালক আল মামুন, পকশী কালারক্যামের সিইও জাফর উদ্দিন সবুজ, ইজ্ঞিনিয়ার আনোয়ার হোসেন প্রমুখ। সংবাদ বিজ্ঞপ্তি

ক্রিকেট ভক্ত শাহীনের গল্প
কক্সবাজার পর্যন্ত চলবে দ্রুতগতির পর্যটন ট্রেন

আপনার মতামত লিখুন