মঙ্গলবার, ২১ মে ২০২৪ | ৭ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
জাতীয়

বিমান কেবিন ক্রুদের রজতজয়ন্তী

 নিজস্ব প্রতিবেদক
২৭ আগস্ট ২০১৯

২৫ বছর পূর্তি বা রজতজয়ন্তী পালন করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ফ্লাইট স্টুয়ার্ড বা কেবিন ক্রুদের ৩০তম ব্যাচ।

গত ২২ আগস্ট (বৃহস্পতিবার) সন্ধ্যায় রাজধানীর বারিধারার অট্রিয়াম রেস্টুরেন্টে রজতজয়ন্তী উদযাপন অনুষ্ঠানের আয়োজন করা হয়। কেবিন ক্রুদের উপস্থিতিতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে বিভিন্ন ধরনের গান পরিবেশন করেন শিল্পীরা। আয়োজন করা হয় ডিজে পার্টির। সন্ধ্যা সাড়ে ৭টায় অনুষ্ঠান শুরু হয়। চলে রাত সাড়ে ১১টা পর্যন্ত।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এই ব্যাচের ২৮ জনেরও বেশি কেবিন ক্রু তাদের পরিবার-পরিজনসহ অনুষ্ঠানে যোগ দেন। তারা একে অপরের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এরপর কেক কাটার মধ্য দিয়ে রজতজয়ন্তী উৎসবের শুরু হয়।

কেবিন ক্রু কাজী জাবিনা আফরোজা শ্বেতা জানান, কেক কাটা ও শুভেচ্ছা বিনিময়ের পর আমরা পরস্পরের মধ্যে বিভিন্ন উপহার সামগ্রী বণ্টন করি। পরিবার-পরিজন নিয়ে উপস্থিত থাকায় পরিচিতি পর্বেরও আয়োজন করা হয়।

কেবিন ক্রু সোনালী, মার্জিয়া, রেবেকা ও তন্বী বলেন, ‘২৫ বছর ধরে আমরা সবাই সার্ভিস দিয়ে যাচ্ছি। কিন্তু পেশাগত ব্যস্ততায় আমাদের মধ্যে দেখা হয় খুবই কম। আমরা তাই এই মিলনমেলার আয়োজন করেছি। যারা চাকরি ছেড়ে দিয়ে অন্য পেশায় গেছে তারাও এসেছিল অনুষ্ঠানে। সবাই মিলে আমরা খুবই আনন্দ উপভোগ করেছি।’

উল্লেখ্য, ১৯৯৪ সালে একসঙ্গে তাদের পথচলা শুরু। দীর্ঘ ২৫ বছর ধরে সেবা দিয়ে যাচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের কেবিন ক্রুদের এই ব্যাচটি।

উল্টো রাজ্য
আমেরিকায় পণ্য রপ্তানিতে অ্যামাজনের সঙ্গে ওয়ালটনের চুক্তি

আপনার মতামত লিখুন