সোমবার, ০৬ মে ২০২৪ | ২৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
ইভেন্ট

বিটিইএ এর ওমেন্স স্ট্যান্ডিং কমিটি গঠিত

 নিজস্ব প্রতিবেদক
১৪ আগস্ট ২০২০

দেশের হোটেল-মোটেল, ট্রাভেল এজেন্সি, ট্যুর ম্যানেজমেন্ট, ইভেন্টম্যানেজমেন্ট, থিম ও এমিউজমেন্ট পার্ক, পিকনিক স্পট, রিসোর্ট, ফুড ক্যাটারিং, অনলাইন ট্যুর অপারেটর, অনলাইন ফুড সার্ভিস, সুভেনিয়র নির্মাতা ও বিক্রেতা, হোমমেড ফুড সার্ভিস, ট্রাভেল শপ ওনারসহ পর্যটন শিল্পের নানা উপখাতের নারী উদ্যোক্তাদের সংগঠিত ও প্রশিক্ষণ দেওয়ার প্রত্যায়ে ৩১ সদস্য বিশিষ্ট বিটিইএ ওমেন্স স্ট্যান্ডিং কমিটি গঠন করা হয়েছে।
বংলাদেশ ট্যুরিজ্ম এক্সপ্লোরারস এ্যাসোসিয়েশন (বিটিইএ) চেয়ারম্যান শহিদুল ইসলাম সাগর স্বাক্ষরিত শুনিপন কুকিং একাডেমির স্বত্বাধিকারী তানিয়া রহমানকে উপদেষ্টা, নাহার কুকিং ওয়ার্ল্ড এর স্বত্বাধিকারী হাসিনা আনসারকে চেয়ারম্যান এবং বিসমিল্লাহ্ ক্যাটারিং হাউজ এর স্বত্বাধিকারী শারমিন ইসলামকে এক্সিকিউটিভ অপারেশন করে কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন- শাম্মী শারমিন, জাকিয়া জাহান রুপা, ফৌজিয়া তাজরিন দোলা, নাজিয়া ফারহানা, রুবিনা রায়হান রুবি, সামসুন নাহার আহমেদ লতা, মোরশেদা আক্তার পারভীন, সাদিয়া আঞ্জুম, রোকসানা কবির, শারমিন আক্তার সাথী, তাহসিন ইসলাম তমা কো-চেয়ারম্যান। এবং শিউলি বেগম শিলা, কানিজ রুনা, শিরিনা রহমান লাবনী, আফরোজা আহমেদ সনি, নাজমুন্নাহার শান্তা, রাবেয়া বসরী লিজা, কানিজ ফাতেমা পান্না, শামীমা রহমান, দীন আফরোজ শিমু, সানজানা ইসলাম, জোবেদা ওয়াদুদ, সোনালি আক্তার পলি, নুরুন্নাহার মৌ, আফ্রিদা আশরাফ প্রমি, রাখি বিশ্বাস পুজা, শামিমা নাছরিন পপি, তমা নাফিজ এক্সিকিউটিভ মেম্বার।
বংলাদেশ ট্যুরিজ্ম এক্সপ্লোরারস এ্যাসোসিয়েশন এর পরিচালনা পর্ষদ মনে করে পর্যটন শিল্পের নানা উপখাতের ছড়িয়ে থাকা নারী পর্যটন উদ্যোক্তাদের সংগঠিত করতে এবং তাদের নান সময়ে প্রশিক্ষণ, প্রতিযোগিতা, সেমিনার করতে এই কমিটি বিশেষ ভূমিকা রাখবে।

শতকরা ৩ ভাগ প্রণোদনায় অগ্রণী ব্যাংকের রেমিট্যান্স প্রবাহে সাফল্যের গতি
নির্দেশনা মেনে ১৭ আগস্ট থেকে খুলছে কক্সবাজারের পর্যটন শিল্প

আপনার মতামত লিখুন