মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২ | ২১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
ইভেন্ট

ডেইরি আইকন পুরস্কার পেল সুবর্ণচরের ‘সাগরিকা সমাজ উন্নয়ন সংস্থা’

নিজস্ব প্রতিবেদক
০১ জুন ২০২২
মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী শ. ম. রেজাউল করিমের কাছ থেকে সম্মাননা গ্রহণ করছেন সংস্থাটির নির্বাহী পরিচালক মো. সাইফুল ইসলাম।

মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী শ. ম. রেজাউল করিমের কাছ থেকে সম্মাননা গ্রহণ করছেন সংস্থাটির নির্বাহী পরিচালক মো. সাইফুল ইসলাম।

প্রাণী সম্পদ অধিদপ্তরের আওতায় খামার যান্ত্রিকীকরণ ক্যাটাগরিতে ‘ডেইরি আইকন ২০২১’ পুরস্কার পেল নোয়াখালী সুবর্ণচরের ‘সাগরিকা সমাজ উন্নয়ন সংস্থা’।

প্রতিষ্ঠানের পক্ষ থেকে সম্মাননা গ্রহণ করেন সংস্থাটির নির্বাহী পরিচালক মো. সাইফুল ইসলাম।

আজ বুধবার (১ মে) সকালে সম্মাননা প্রদান উপলক্ষে কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ (কেআইবি) মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী শ. ম. রেজাউল করিম এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব মুহাম্মদ ইয়ামিন চৌধুরী, খাদ্য ও কৃষি সংস্থার (এফএও) বাংলাদেশ প্রতিনিধি রবার্ট ডি. সিম্পসন।

ডেইরি আইকন ২০২১’ সম্মাননা অর্জনে সাগরিকা সমাজ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মো. সাইফুল ইসলাম সংস্থার পক্ষ থেকে বাংলাদেশ সরকারের ‘প্রাণী সম্পদও ডেইরি উন্নয়ন প্রকল্প’ (এলডিডিপি) পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ), নোয়াখালী জেলা প্রাণী সম্পদ ও সুবর্ণচর উপজেলা প্রাণী সম্পদ অধিদপ্তরকে ধন্যবাদ জানিয়েছেন।

ঢাকা-জলপাইগুড়ি ট্রেন চলাচল শুরু
ঢাকায় শুরু হলো পর্যটন মেলা

আপনার মতামত লিখুন