শনিবার, ০১ অক্টোবর ২০২২ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
ইভেন্ট

ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসব বুধবার শুরু

নিজস্ব প্রতিবেদক
১৬ জুলাই ২০২২

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও অপরাধ বিষয়ক পেশাদার সাংবাদিকদের একমাত্র সংগঠন বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) আয়োজনে প্রতি বছরের ন্যায় এবারও শুরু হতে যাচ্ছে ক্র্যাব বার্ষিক ক্রীড়া উৎসব। আগামী বুধবার (২০ জুলাই) থেকে শুরু হবে ‘ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসব-২০২২।’

এ বিষয়ে বিস্তারিত জানানোর জন্য আজ শনিবার (১৬ জুলাই) বিকেলে ক্র্যাব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), অ্যাডিশনাল ডিরেক্টর মেহরাব হোসেন আসিফ, ক্র্যাবের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু, সাবেক সভাপতি ইসারফর হোসেন ইসা, সাবেক সহ-সভাপতি আমিনুর রহমান তাজসহ ক্র্যাব সদস্যবৃন্দ।

সংবাদ সম্মেলনে ক্রীড়া উৎসবের বিষয়ে বিস্তারিত তুলে ধরেন ক্র্যাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এসএম মিন্টু হোসেন। তিনি জানান, এবার ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসব ইনডোর ও আউটডোর ফরম্যাটে অনুষ্ঠিত হবে। ইনডোর গেমসের মধ্যে রয়েছে- দাবা, ক্যারম (একক, দ্বৈত), স্পেডট্রাম (ব্রিজ), অকশন ব্রিজ ও ব্যাডমিন্টন। আর আউটডোর গেমসের মধ্যে রয়েছে- ক্রিকেট, ফুটবল ও শ্যুটিং। এসব ডিসিপ্লিন ও ইভেন্টে ক্র্যাবের প্রায় ৩০০ সদস্য সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন।

সংবাদ সম্মেলনে এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘প্রতিবারই ক্র্যাবের ক্রীড়া অনুষ্ঠানে সহযোগিতা করে আসছে ওয়ালটন গ্রুপ। আগের চেয়ে এবারের অনুষ্ঠানে আর্থিক সহযোগিতা বাড়ানো হয়েছে। আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে। এছাড়া এই ইভেন্ট শেষে আরেকটি বড় অনুষ্ঠান আয়োজনের চিন্তাভাবনা করা হচ্ছে।’ এক্ষেত্রে ক্র্যাবের সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

সংক্ষিপ্ত বক্তেব্যে আসাদুজ্জামান বিকু, সাবেক সভাপতি ইসারফ হোসেন ইসা ও সাবেক সহ-সভাপতি আমিনুর রহমান তাজ এই আয়োজনের জন্য ওয়ালটন গ্রুপকে ধন্যবাদ জানান। পাশাপাশি সিনিয়র সাংবাদিকদের নিয়ে ক্রীড়া অনুষ্ঠানের আয়োজনের কথা উল্লেখ করেন। ভবিষ্যতেও এই ধারবাহিকতা অব্যাহত রাখতে ওয়ালটন কর্তৃপক্ষের প্রতি আহাবান জানান বক্তারা।

আগামী ২০ জুলাই দাবা খেলার মাধ্যমে ইনডোর গেমসের আনুষ্ঠানিক উদ্বোধন হবে। দুুপুর ১২ টায় ক্র্যাব মিলনায়তনে উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনা অনুষ্ঠিত হবে। এরপর বেলুন উড়িয়ে উদ্বোধন করবেন আমন্ত্রিত অতিথিবৃন্দ। খেলা পরিচালনা করবেন ক্র্যাবের সিনিয়র সদস্য শহিদুল ইসলাম।

ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসবের সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। মিডিয়া পার্টনার হিসেবে আছে এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।

ওয়ালটন গ্রুপের প্রতিষ্ঠাতা এস এম নজরুল ইসলাম স্মরণে ফুটবল টুর্নামেন্ট
সিলেটের পর্যটন এলাকা জনশূন্য, নেই কোন পর্যটক

আপনার মতামত লিখুন