বুধবার, ০৮ মে ২০২৪ | ২৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
ইভেন্ট

মার্সেল কাপ বেসবল চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ পুলিশ চ্যাম্পিয়ন

অনলাইন ডেস্ক
০৮ সেপ্টেম্বর ২০২২

‘মার্সেল কাপ বেসবল চ্যাম্পিয়নশিপ-২০২২’-এ চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ পুলিশ। রানার্স-আপ হয়েছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী।

বৃহস্পতিবার (০৮ সেপ্টেম্বর) সকালে পল্টন মাঠে অনুষ্ঠিত ফাইনালে বাংলাদেশ পুলিশ ২৪-০২ পয়েন্টে বাংলাদেশ আনসারকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। বাংলাদেশ পুলিশ দলের ব্যাটার ইমরান হোসেন ২টি, আজগর ২টি, রিপন ২টি, মুসা ১টি, সালাম ১টি হোম রান করেন। বাংলাদেশ আনসারের পক্ষে দুটি রান করেন ফয়েজ ও রাইসুল। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি ও মেডেল দেওয়া হয়। এছাড়া চ্যাম্পিয়ন দলের প্রত্যেককে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে পুরস্কৃত করা হয়।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন হাইটেক ইন্ড্রাস্টিজ লিমিটেড (পিএলসি)-এর জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন)। বিশেষ অতিথি ছিলেন এটিএন নিউজের সিইও মীর মোতাহার হাসান, বাংলাদেশ পুলিশ হেড কোয়ার্টার্সের এআইজি (স্পোর্টস এন্ড কালচার) শরীফ মোস্তাফিজুর রহমান, বাংলাদেশ পুলিশের উপ-কমিশনার ও পুলিশ বেসবল ক্লাবের সাধারণ সম্পাদক মো. শরীফুল আলম ও বাংলাদেশ আনসারের পরিচালক (ক্রীড়া ও সংস্কৃতি) রাজীব হোসাইন।

এ সময় জাপানিজ কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রি এসোসিয়েন ইন ঢাকার ভাইস প্রেসিডেন্ট মি. তেতসুরো কানো, বাংলাদেশ জাতীয় বেসবল দলের হেড কোচ মি. হিরোকি ওয়াতানাবে, বাংলাদেশ আনসারের সহকারী পরিচালক রায়হান উদ্দিন ফকির।

এবারের এই প্রতিযোগিতার ‘এ’ গ্রুপে ছিল বাংলাদেশ পুলিশ, ঢাকা জেলা, আলতাব হোসেন স্মৃতি সংসদ ও স্যান্ড অ্যাঞ্জেল বেসবল ক্লাব। ‘বি’ গ্রুপে ছিল বাংলাদেশ আনসার, সিরাজগঞ্জ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (এসকেএসপি), জে স্পোর্টস একাডেমি ও সাভার কমিউনিটি স্পোর্টস ক্লাব। গ্রুপপর্ব থেকে বাংলাদেশ আনসার, বাংলাদেশ পুলিশ, স্যান্ড অ্যাঞ্জেল ও সিরাজগঞ্জ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান। সেখান থেকে ফাইনালে ওঠে আনসার ও পুলিশ।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার ছিল এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। আর অনলাইন পার্টনার ছিল রাইজিংবিডি.কম।

সবচেয়ে সাশ্রয়ী দামে পাঞ্চ-হোল ডিসপ্লের স্মার্টফোন আনলো ওয়ালটন
তামাক নিয়ন্ত্রণ আইনে সংশোধন: জীবন ও জীবিকা সংকটে পড়বে ক্ষুদ্র ব্যবসায়ীরা

আপনার মতামত লিখুন