শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
ঘুরে আসি

বৃহস্পতিবার থেকে চট্টগ্রামে পর্যটন মেলা

অনলাইন ডেস্ক
২২ অক্টোবর ২০১৯

শীর্ষ স্থানীয় ভ্রমণবিষয়ক পাক্ষিক দি বাংলাদেশ মনিটরের উদ্যোগে ২৪ অক্টোবর থেকে বন্দরনগরী চট্টগ্রামের দি পেনিনসুলা চিটাগাং হোটেলে শুরু হচ্ছে তিন দিনব্যাপী ১১তম আন্তর্জাতিক পর্যটন মেলা— চিটাগাং ট্রাভেল মার্ট-২০১৯। চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন প্রধান অতিথি হিসেবে বৃহস্পতিবার সকালে মেলার উদ্বোধন করবেন। মেলার উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চট্টগ্রাম চেম্বারের সভাপতি মাহবুবুল আলম। এই পর্যটন মেলার টাইটেল স্পন্সর দেশের অন্যতম অনলাইন ট্র্যাভেল এজেন্সি বাই টিকিটস্।

ইউএস- বাংলা এয়ারলাইন্স, রিজেন্ট এয়ারওয়েজ, এয়ার এরাবিয়া, ওসেন প্যারাডাইজ হোটেল, ব্যাংকক হাসপাতাল, মালয়েশিয়া ট্যুরিজম, কসমস হলিডে, বামরুনগ্রাদ হাসপাতাল, এশিয়ান হেলথকেয়ার, গ্রোট্রিপসহ পর্যটন সংশ্লিষ্ট সেবা প্রদানকারী ২০টির অধিক দেশি-বিদেশি প্রতিষ্ঠান এবারের পর্যটন মেলায় অংশ নিচ্ছে। মেলা চলাকালীন অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো দর্শনার্থীদের জন্য এয়ার টিকিট, ট্যুর প্যাকেজ, হোটেল রুম ইত্যাদির ক্ষেত্রে বিশেষ মূল্যছাড় অফার করবে।

২৪ অক্টোবর থেকে ২৬ অক্টোবর পর্যন্ত প্রতিদিন সকাল ১০.৩০ মিনিট থেকে রাত ৮টা পর্যন্ত পর্যটন মেলাটি সর্বসাধারণের জন্য বিনা টিকিটে উন্মুক্ত থাকবে। মেলা চলাকালীন প্রতিদিন অংশগ্রহণকারী।

প্রতিষ্ঠানগুলোর পক্ষ থেকে র্যাফেল ড্র বিজয়ী দর্শনার্থীদের এয়ার টিকিটসহ বিভিন্ন আকর্ষণীয় পুরস্কার প্রদান করা হবে। —প্রেস বিজ্ঞপ্তি

‘পার্বত্যাঞ্চলে পর্যটনশিল্পের ব্যাপক সম্ভাবনা’
সিলেটে আগ্রহ বাড়ছে ট্যুরিস্ট বাসে

আপনার মতামত লিখুন