শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
গাঁও গেরাম

সাংবাদিক মুজাক্কির হত্যার বিচার দাবিতে সুবর্ণচরে সাংবাদিকদের মানববন্ধন ও সমাবেশ

আরিফুর রহমান, সুবর্ণচর (নোয়াখালী) প্রতিনিধি
২৮ ফেব্রুয়ারি ২০২১

নোয়াখালীর কোম্পানীগঞ্জে আ.লীগের দুগ্রুপের সংঘর্ষ ও গোলাগুলিতে নিউজ সংগ্রহের সময় দৈনিক বাংলাদেশ সমাচারের কোম্পানিগুলো প্রতিনিধি বুরহান উদ্দিন মুজাক্কিরকে হত্যার প্রতিবাদে নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় কর্মরত সাংবাদিকদের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

রবিবার (২৮ ফেব্রুয়ারী) সকালে সুবর্ণচর উপজেলা প্রেসক্লাবের সামনে সুবর্ণচর প্রেসক্লাবের সহ-সম্পাদক দৈনিক বর্তমান সময়ের জেলা প্রতিনিধি কামাল উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, সুবর্ণচর উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ভোরের কাগজের সুবর্ণচর প্রতিনিধি বাবু লিটন চন্দ্র দাস, সাধারন সম্পাদক দৈনিক দিনকালে সুবর্ণচর প্রতিনিধি আবুল বাসার, সুবর্ণচর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দৈনিক যায়যায়দিনের সুবর্ণচর প্রতিনিধি আব্দুল বারী বাবলু, সাংগঠনিক সম্পাদক দৈনিক অধিকারের স্টাফ রিপোর্টার ও দৈনিক আমার সাংবাদের সুবর্ণচর প্রতিনিধি আরিফ সবুজ।

এছাড়াও আরোও বক্তব্য রাখেন দৈনিক বাংলা একাত্তরের নোয়াখালী প্রতিনিধি ও সুবর্ণচর উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক  ইমাম উদ্দিন সুমন, দৈনিক আমাদের সময় সুবর্ণচর প্রতিনিধি ইব্রাহিম খলিল, সাম্প্রতিক দেশকালের সুবর্ণচর প্রতিনিধি আরিফুর রহমান, বাংলাদেশের খবরের সুবর্ণচর প্রতিনিধি মুজাহিদুল ইসলাম সহেল, আলোকিত বাংলাদেশের সুবর্ণচর প্রতিনিধি ইউনুস শিকদার, দ্বীপ টিভির নোয়াখালী প্রতিনিধি আবদুল আজিজ রিপন, দেশ কালান্তরের নোয়াখালী প্রতিনিধি দেলোয়ার হোসেন রাজু ও আরিফুল ইসলাম।

এছাড়াও মানববন্ধনে উপস্থিত থেকে সাংবাদিক মুজাক্কিরের হত্যাকারীদের বিচার দাবীর প্রতি একাত্মতা প্রকাশ নোয়াখালী প্রেসক্লাবের পক্ষে মো. ইমাম উদ্দিন আজাদ, মো. সহেল। 

এসময় সাংবাদিকরা সহকর্মী বুরহান উদ্দিন মুজাক্কিরের হত্যাকরীদের দ্রুত গ্রেফতার করে ফাঁসি দাবি করেন। তারা সাগর-রুনিসহ ইতিপূর্বে অন্যায়ভাবে যেসকল সাংবাদিকদের হত্যা করা হয়েছে তাদের হত্যার বিচার দাবী করেন।

পরিযায়ী পাখিদের ভিড় বাইক্কাবিলে
ওয়ালটনের ইউরোপীয় স্ট্যান্ডার্ড এসিতে ঘণ্টায় বিদ্যুৎ খরচ ২.৮৮ টাকা

আপনার মতামত লিখুন