বুধবার, ২৮ জুলাই ২০২১ | ১২ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ
গাঁও গেরাম

সুবর্ণচর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত; সভাপতি কামাল, সম্পাদক বাবলু

আরিফুর রহমান, (সুবর্ণচর) নোয়াখালী প্রতিনিধি:
১২ জুন ২০২১

নোয়াখালীর সুবর্ণচরে  সুবর্ণচর প্রেসক্লাবের দ্বি- বার্ষিক সম্মেলন এবং নতুন কমিটি গঠিত হয়েছে। সম্মেলনে কামাল উদ্দিন চৌধুরীকে সভাপতি এবং আব্দুল বারী বাবলুকে সাধারণ সম্পাদক করে ২বছরের জন্য পুর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।

শুক্রবার (১১ জুন) রাতে সুবর্ণচর প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে প্রেসক্লাবের সিনিয়র যুগ্ম আহবায়ক এ কে এম ইব্রাহীম খলিল উল্যাহ'র সভাপতিত্বে একটি সভায় দৈনিক বর্তমান কথা’র নোয়াখালী প্রতিনিধি কামাল উদ্দিন চৌধুরীকে  সভাপতি ও এবং দৈনিক যায়যায় দিনের সুবর্ণচর উপজেলা প্রতিনিধি আব্দুল বারী বাবলুকে সাধারণ সম্পাদক করে ১৪ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়।

এসময় দৈনিক আমাদের নতুন সময় এর সুবর্ণচর উপজেলা প্রতিনিধি একেএম ইব্রাহীম খলিল উল্যাহকে সিনিয়র সহ-সভাপতি,দৈনিক বাংলার জাগরণ এর নোয়াখালী প্রতিনিধি মুজাহিদুল ইসলাম সোহেলকে সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক, বাংলা টিভির সুবর্ণচর উপজেলা প্রতিনিধি ও দৈনিক অধিকারের স্টাফ রিপোর্টার আরিফ সবুজকে সাংগঠনিক সম্পাদক, সাম্প্রতিক দেশকাল ও ভ্রমণ বিষয়ক অনলাইন নিউজ পোর্টাল ট্যুরিজম বাংলার সুবর্ণচর উপজেলা প্রতিনিধি আরিফুর রহমানকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, দৈনিক আলোকিত বাংলাদেশের সুবর্ণচর উপজেলা প্রতিনিধি ইউনুছ শিকদারকে দপ্তর সম্পাদক, সুবর্ন নিউজের বার্তা সম্পাদক জহির উদ্দিন তুহিনকে ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক, সুবর্ন বার্তার ব্যাবস্থপনা সম্পাদক মো. হারুনুর রশিদ, এসএন টিভির ব্যবস্থাপনা পরিচালক  আবু সাঈদ, মোস্তফা রাসেল এবং শাহাব উদ্দিনকে সাধারণ সদস্য হিসেবে ঘোষনা করে পুর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

এছাড়াও দৈনিক সমকাল এর স্টাফ রিপোর্টার  জাহিদুর রহমান ও দৈনিক আমাদের সময় এর স্টাফ রিপোর্টার ইউছুফ আরেফিন কে উপদেষ্টা মনোনীত করা হয়েছ।

করোনাভাইরাস থেকে মুক্ত থাকতে ওয়ালটনের ওয়াশিং মেশিন
করোনা: বাজেটে পর্যটন শ্রমিকদের জন্য বিশেষ বরাদ্দ দাবি

আপনার মতামত লিখুন