মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
গাঁও গেরাম

সুবর্ণচরে স্থানীয় সরকার উন্নয়ন মেলার সমাপনী অনুষ্ঠিত

আরিফুর রহমান, সুবর্ণচর(নোয়াখালী) প্রতিনিধি:
১৯ সেপ্টেম্বর ২০২৩

 “সেবা ও উন্নতির দক্ষ রুপকার, উন্নয়নে উদ্ভাবনে স্থানীয় সরকার” প্রতিপাদ্যের আলোকে তিনদিন ব্যাপি জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষ্যে উপজেলা পরিষদ ও প্রশাসন আয়োজিত জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে সমাপনী অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে আজ (১৯ সেপ্টেম্বর) মঙ্গলবার উপজেলা পরিষদ মাঠে এ মেলার সমাপনী অনুষ্ঠিত হয়। মেলায় ১৬টি স্টল অংশগ্রহণ করে। 

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা এটিএম মোহিতুল ইসলাম এর পরিচালনায় উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আল আমিন সরকার এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এএইচএম খায়রুল আনম চৌধুরী সেলিম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন চৌধুরী বাহার, উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো.মিজানুর রহমান।

অন্যান্যদের মধ্যে ইউপি চেয়ারম্যান,উপজেলা প্রশাসনের কর্মকর্তা ইউপি সদস্য ,শিক্ষক, সাংবাদিক, শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। উল্লেখ্য জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে উন্নয়ন মেলা ১৭ সেপ্টেম্বর উদ্বোধন করা হয়েছিল। এতে অংশ গ্রহনকারী স্টলগুলি স্থানীয় সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড প্রদর্শনের জন্য সমাপনী দিনে সংশ্লিষ্ট প্রতিষ্ঠান গুলিকে পুরুস্কৃত করা হয়। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টানের মধ্য দিয়ে দিবসের সমাপ্তি করা হয়।

সুবর্ণচরে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত
রুপিতে রপ্তানি কার্যক্রম শুরু করলো ওয়ালটন

আপনার মতামত লিখুন