মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
গাঁও গেরাম

সুবর্ণচরে বর্নাঢ্য আয়োজনে দৈনিক আমাদের সময়ের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক:
১০ অক্টোবর ২০২৩

‘সময় এবার আমাদের-বাংলাদেশের’ স্লোগানকে ধারণ করে নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় বর্ণাঢ্য আয়োজনে উদযাপন করা হয়েছে আমাদের সময়ের প্রতিষ্ঠাবার্ষিকী।

সোমবার (০৯ অক্টোবর) সন্ধ্যায় উপজেলা পরিষদ মিলনায়তনে প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন করা হয়।

আমাদের সময়ের সুবর্ণচর উপজেলা প্রতিনিধি আরিফুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সুবর্ণচর প্রেসক্লাবের সভাপতি কামাল চৌধুরী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুর্বণচর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ আল আমিন সরকার। 

এ সময় আলোচনা সভা ও কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

প্রধান অতিথি মোহাম্মদ আল আমিন সরকার বলেন, দৈনিক আমাদের সময় মিডিয়া জগতে একটি স্থান করে নিয়েছে। সব সময়ের মতোই নিরপেক্ষ সংবাদ প্রকাশের মাধ্যমে অনিয়ম তুলে ধরে সমাজ কল্যাণে কাজ করবে। সত্য প্রকাশের মাধ্যমে জায়গাটি ধরে রাখবে। ভবিষ্যতেও গণমানুষের আস্থার প্রতিক হয়ে থাকবে আমাদের সময়। তিনি বস্তুনিষ্ঠ ও গঠনমূলক সংবাদ পরিবেশনের জন্য আমাদের সময়ের প্রকাশক ও সম্পাদক, বিজ্ঞাপণ দাতা, সংবাদকর্মীসহ সকল শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান। সেই সঙ্গে আমাদের সময়ের উত্তরোত্তর সাফল্য কামনা করেন তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অশোক বিক্রম চাকমা, উপজেলা ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন, চরজব্বার থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবির, সুবর্ণচর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ ছালেহ উদ্দিন, উপজেলা প্রকল্প কর্মকর্তা ফরহাদ হোসেন, সুবর্ণচর উপজেলা সমজসেবা কর্মকর্তা নুরুননবী, উপজেলা আইসিটি অফিসার মিজানুর রহমান, উপজেলা শিক্ষা অফিসার আবু জাহের।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি লিটন দাস, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি আব্দুল বারী বাবলু, আজকের পত্রিকার প্রতিনিধি মুজাহিদুল ইসলাম, আমাদের নতুন সময় প্রতিনিধি আবুল বাসার, বাংলা৭১ প্রতিনিধি ইমাম উদ্দিন সুমন, মানব জমিন প্রতিনিধি ছানা উল্যাহ, দৈনিক আমার সংবাদ প্রতিনিধি আরিফ সবুজ, ঢাকা টাইমস প্রতিনিধি জহির উদ্দিন তুহিন, দৈনিক জবাবদিহি প্রতিনিধি খালিদ হাসান, সাংবাদিক মো. হারুন অর রশিদ, মো. হানিফ, শিক্ষক মোহাম্মদ দেলোয়ার হোসেন প্রমুখ।

সুবর্ণচরে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
দুবাইয়ে বাংলাদেশ এডুকেশন ফোরাম শুরু হচ্ছে আগামী শনিবার

আপনার মতামত লিখুন