সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ | ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
অর্থনীতি

আর্থিক সেবায় সবার অন্তর্ভুক্তির লক্ষ্যে অগ্রণীব্যাংক-বিকাশ চুক্তি

এ এইচ এম জহিরুল ইসলাম
২৬ জুলাই ২০২০
সভায় উপস্থিত অগ্রণী ব্যাংক ও বিকাশের সর্বোচ্চ নির্বাহীবৃন্দ

সভায় উপস্থিত অগ্রণী ব্যাংক ও বিকাশের সর্বোচ্চ নির্বাহীবৃন্দ

ডিজিটালাইজড ব্যাংকের রূপকল্প নিয়ে মানে ও সেবায় এগিয়ে যাচ্ছে অগ্রণী ব্যাংক। সম্প্রতি গ্রাহক লেনদেন সহজ করতে অগ্রণী ব্যাংকের হিসাব থেকে বিকাশ হিসাবে এবং বিকাশ হিসাব থেকে ব্যাংক হিসাবে অর্থ ট্রান্সপারের সুবিধা চালু করল অগ্রণী ব্যাংক লিমিটেড এবং বিকাশ। এতে অগ্রণী ব্যাংকে হিসাব থাকা যেকোনো গ্রাহক খুব সহজেই  বিকাশে টাকা ট্রান্সপার করতে পারবে এবং পাশাপাশি বিকাশ থেকেও আনা যাবে অগ্রণী ব্যাংক হিসাবে অর্থ। বিকাশের সাথে করা চুক্তি নিয়ে গত ২২ জুলাই অগ্রণী ব্যাংক লিমিটেড এবং বিকাশ এর উর্দ্ধতন কর্মকর্তাদের সমন্বয়ে একটি ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়। 

সভায়  উপস্থিত ছিলেন অগ্রণী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোহম্মদ শামস্-উল ইসলাম, উপ-ব্যবস্থাপনা পরিচালক  মো. আনিসুর রহমান, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. রফিকুল ইসলাম, উপ-ব্যবস্থাপনা পরিচালক নিজামউদ্দীন আহাম্মদ চৌধুরী, সিএফও  মো. মনোয়ার হোসেন এফসিএ, সিআইটিও মুহাম্মদ মাহমুদ হাসান এবং বিকাশের পক্ষ থেকে সিইও কামাল কাদির, সিও মিজানুর রশিদসহ অন্যান্য কর্মকর্তাগণ। 

ভায় চালু হওয়া বিকাশ ও অগ্রণী ব্যাংক লিমিটেডের ব্যাংক হিসাবের মধ্যে পারস্পরিক লেনদেনের সুবিধা সম্পর্কে ফলপ্রসূ আলোচনা হয়। বর্ণিত সেবার মাধ্যমে অগ্রণী ব্যাংক লিমিটেড এবং বিকাশের গ্রাহকরা উপকৃত হবেন বলে বৈঠকে সবাই একমত পোষণ করেন। এছাড়াও চালুকৃত এই সেবার ভবিষ্যত কর্মপরিকল্পনা নিয়েও বৈঠকে আলোচনা হয়।   

কোরবানির ঈদে ওয়ালটনের শতাধিক মডেলের ফ্রিজ
কোম্পানীগঞ্জে ডেনমার্ক প্রবাসীর ঈদ উপহার, মেয়রের ত্রাণ তহবিলে অনুদান

আপনার মতামত লিখুন