শুক্রবার, ০৩ মে ২০২৪ | ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
জাতীয়

কোম্পানীগঞ্জে ডেনমার্ক প্রবাসীর ঈদ উপহার, মেয়রের ত্রাণ তহবিলে অনুদান

প্রশান্ত সুভাষ চন্দ, কোম্পানীগঞ্জ (নোয়াখালী)
২৬ জুলাই ২০২০
রোববার আল নূর কটেজের সামনে দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী ও ঈদ উপহার এবং মেয়রের ত্রাণ তহবিলে এক লক্ষ টাকা অনুদান প্রদান করা হয়

রোববার আল নূর কটেজের সামনে দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী ও ঈদ উপহার এবং মেয়রের ত্রাণ তহবিলে এক লক্ষ টাকা অনুদান প্রদান করা হয়

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে কোম্পানীগঞ্জের মুছাপুরে ৫শ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী, ঈদ উপহার বিতরণ ও করোনার প্রভাবে কর্মহীন হয়ে আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ হওয়া দরিদ্রদের জন্য বসুরহাট পৌর মেয়র আব্দুল কাদের মির্জার ত্রাণ তহবিলে এক লক্ষ টাকা অনুদান প্রদান করেছেন ডেনমার্ক প্রবাসী মো. নূর নবী।

 ডেনমার্ক প্রবাসী মো. নূর নবী

রোববার সকাল ১০টায় নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার ৭নং মুছাপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডে অবস্থিত আল নূর কটেজে খাদ্যসামগ্রী ও ঈদ উপহার বিতরণসহ মেয়রের ত্রাণ তহবিলে এক লক্ষ টাকা অনুদান প্রদান করা হয়।

রোববার আল নূর কটেজের সামনে খাদ্যসামগ্রী ও ঈদ উপহার দেওয়া হয়

নূর নবীর পক্ষে ঈদ সামগ্রী বিতরণ করার সময় উপস্থিত ছিলেন বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা, মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম চৌধুরী শাহীন, রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইকবাল বাহার চৌধুরী, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জসিম উদ্দিন বাবর, স্থানীয় মেম্বার ও ইউনিয়ন যুবলীগের সভাপতি আহছান উল্যাহ ভূট্টো, মুছাপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, ইউপি সদস্য হেদায়েত উল্যাহ মানিক, মো. সেলিম, মৌলভী বাহার, সাবেক ইউপি সদস্য ইসমাইল হোসেন হেঞ্জু, ইউনিয়ন যুবলীগ সহ-সভাপতি মোবারক হোসেন, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাসুম খান মাখন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আলি আহম্মদ মিটুর, ইউনিয়ন যুবলীগের যুগ্ম সম্পাদক মাহমুদ আল জাবেদ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তি।

আর্থিক সেবায় সবার অন্তর্ভুক্তির লক্ষ্যে অগ্রণীব্যাংক-বিকাশ চুক্তি
ওয়ালটনে ‘সফটওয়্যার ইঞ্জিনিয়ার’ পদে চাকরি

আপনার মতামত লিখুন