বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
জাতীয়

কোম্পানীগঞ্জের আলোচিত মিন্টু হত্যা মামলার ২ আসামি গ্রেফতার

প্রশান্ত সুভাষ চন্দ, কোম্পানীগঞ্জ (নোয়াখালী)
০৫ জুলাই ২০২০

নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলার আলোচিত মিন্টু হত্যা মামলার দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) । রোববার (৫ জুলাই) বিকেলে আত্মগোপনে থাকা অবস্থায় চট্টগ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

পিবিআই (নোয়াখালী) সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ও আধুনিক টেকনোলোজি ব্যবহার করে মামলার তদন্তকারী কর্মকর্তা (পরিদর্শক) নান্টু সাহার নেতৃত্বে পিবিআই সদস্যরা চট্টগ্রামের বহদ্দার হাট এলাকায় অভিযান চালিয়ে মামলার এজাহারভুক্ত ২ নম্বর আসামি তৌহিদুল ইসলাম ও ৩ নম্বর আসামি জহিরুল ইসলাম পিয়াসকে গ্রেফতার করেছে। সোমবার আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে প্রেরণ করা হবে বলে সূত্রটি জানিয়েছে।

উল্লেখ্য, ২০১৯ সালের ২০ জুলাই বিকেলে সন্ত্রাসী তানভীরের নেতৃত্বে তার সহযোগীরা উপজেলার ৪নং চরকাঁকড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের ঈমান আলী চৌকিদার বাড়ির ইসমাইল হোসেনের ছেলে গোলাম কিবরিয়া মিন্টুকে (৩৩) বাড়ি থেকে ডেকে এনে পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনার পরদিন মিন্টুর স্ত্রী রেনু বেগম বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত কয়েক জনকে আসামি করে কোম্পানীগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন (মামলা নং-২৬, তারিখ-২১/৭/২০১৯)। মামলা দায়ের এক মাসের মাথায় পিবিআইমামলাটির তদন্তভার গ্রহণ করে তদন্ত চালিয়ে আসছিল।

সুযোগ-সুবিধা বাড়লে অর্থনীতির স্বর্ণদ্বার হতে পারে মুছাপুর ক্লোজার
করোনার ভ্যাকসিন ও গ্লোবের প্রয়াস

আপনার মতামত লিখুন