রোববার, ০৫ ডিসেম্বর ২০২১ | ২১ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
অর্থনীতি

ওয়ালটন ফ্যান ও ক্যাবলসের নতুন শোরুম নবাবপুরে

নিজস্ব প্রতিবেদক
০৭ নভেম্বর ২০২১
নবাবপুরে ওয়ালটন ফ্যানের নতুন এক্সক্লুসিভ শোরুম ‘হাক্কানি ইলেকট্রিক’-এর উদ্বোধন

নবাবপুরে ওয়ালটন ফ্যানের নতুন এক্সক্লুসিভ শোরুম ‘হাক্কানি ইলেকট্রিক’-এর উদ্বোধন

রাজধানীর পুরান ঢাকায় যাত্রা শুরু করলো ওয়ালটন ফ্যানের নতুন এক্সক্লুসিভ শোরুম ‘হাক্কানি ইলেকট্রিক’। একই এলাকায় সম্প্রতি উদ্বোধন করা হয়েছে ওয়ালটন ক্যাবলসের আরেক এক্সক্লুসিভ শোরুম ‘পাওয়ার প্লাস ইলেকট্রিক’।

মঙ্গলবার (২ নভেম্বর, ২০২১) নবাবপুরে ফিতা কেটে হাক্কানি ও পাওয়ার শোরুম দুটি উদ্বোধন করা হয়। হাক্কানি ইলেকট্রিকের অবস্থান তাজ ইলেকট্রিক মার্কেটে। অন্যদিকে আলম ইলেকট্রিক মার্কেটে রয়েছে ‘পাওয়ার প্লাস ইলেকট্রিক’।

উদ্বোধন উপলক্ষে আলাদাভাবে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইলেকট্রিক্যাল অ্যাসোসিয়েশনের সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মামুনুল হাসান, আলম ইলেকট্রিক মার্কেটের সভাপতি আলমগীর হোসেন, ওয়ালটন ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সের চিফ বিজনেস অফিসার (সিবিও) সোহেল রানা, সেলস কো-অর্ডিনেটর ইঞ্জিনিয়ার আবদুল্লাহ আল মামুন, সেলস অ‌্যাডভাইজার ওমর ফারুক চৌধুরী, হেড অফ সেলস কল্প চন্দ্র দাস, ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সের ব্র্যান্ড ম্যানেজার জাকিবুর রহমান সেজান, ন্যাশনাল সেলস ম্যানেজার মোস্তাফিজুর রহমান, হাক্কানি শোরুমের স্বত্তাধিকারী নাইম ইসলাম ও পাওয়ার প্লাস শোরুমের স্বত্তাধিকারী সালাহ উদ্দীন।

কর্মকর্তারা জানান, নতুন এই শোরুমের মাধ্যমে ওয়ালটন ফ্যান ও ক্যাবলসের বিপণন প্রক্রিয়া আরো একধাপ এগিয়ে যাবে। সহজ শর্তে, ন‌্যুনতম ডাউন পেমেন্টে ও ইএমআই সুবিধায় কেনা যাবে ওয়ালটন পণ্য।

বাজারে নতুন ও বিশেষ ফিচারে তৈরি উন্নত প্রযুক্তির প্রায় ১০ ক্যাটাগরির ফ্যান আছে ওয়ালটনের। এর মধ্যে রয়েছে সিলিং ফ্যান, টেবিল ফ্যান, রিচার্জেবল ফ্যান, রিচার্জেবল ওয়াল ফ্যান, পেডেস্টাল ফ্যান, এক্সজস্ট ফ্যান, নেট ফ্যান, টর্নেডো ফ্যান ইত্যাদি। এছাড়া এক্সপোর্ট ক্যাটাগরির বিভিন্ন মডেলের ফ্যান উৎপাদন ও বাজারজাত করছে ওয়ালটন।

ক্যাটাগরি অনুযায়ী ওয়ালটন ফ্যানে ৬ মাস থেকে শুরু করে সর্বোচ্চ ১০ বছর পর্যন্ত ওয়ারেন্টি সুবিধা দেওয়া হচ্ছে।

বাজারে রয়েছে ওয়ালটনের সাশ্রয়ী দামের হাউজহোল্ড ক্যাবলস। ওয়ালটন ক্যাবলস ফায়ার রিটার্ড্যান্ট বা অগ্নিনিরোধক। পিওর কপার দিয়ে তৈরি হওয়ায় ওয়ালটন ক্যাবলস অধিক নিরাপদ ও টেকসই। শিগগিরই পাওয়ার ক্যাবলস এবং ইন্টারনেট ক্যাবলস বাজারে নিয়ে আসছে ওয়ালটন।

ব্র্যান্ড ম্যানেজার জাকিবুর রহমান সেজান জানান, ইলেকট্রিক ফ্যান কিনে ক্রেতারা পেতে পারেন কোটি কোটি টাকার ক্যাশব্যাক। শীতে ওয়ালটন পণ্যের ক্রেতাদের বিশেষ সুবিধা দিতে সারা দেশে ইতোমধ্যে শুরু হয়েছে ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১২। এর আওতায় ক্রেতারা পাচ্ছেন এই ক্যাশব্যাক সুবিধা। ১ নভেম্বর থেকে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত পাওয়া যাবে এই সুবিধা।

আগামী প্রজন্মের উপযুক্ত পরিবেশ নিশ্চিত করতে ওয়ালটন এমডির উদ্যোগ
প্রযুক্তিপণ্যের গবেষণায় ওয়ালটন-আহছানউল্লা বিশ্ববিদ্যালয় চুক্তি

আপনার মতামত লিখুন