বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
অর্থনীতি

নতুন কর্মীর স্বাস্থ্য পরীক্ষায় ওয়ালটনে মেডিক্যাল চেকআপ সেন্টার চালু

নিজস্ব প্রতিবেদক
০২ জানুয়ারি ২০২২
ফিতা কেটে মেডিক্যাল চেকআপ সেন্টারের উদ্বোধন করেন ওয়ালটনের ঊর্ধ্বতন কর্মকর্তারা

ফিতা কেটে মেডিক্যাল চেকআপ সেন্টারের উদ্বোধন করেন ওয়ালটনের ঊর্ধ্বতন কর্মকর্তারা

প্রতিষ্ঠানে নিয়োগপ্রাপ্ত নতুন কর্মীদের জন্য বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষার ব্যবস্থা করেছে বাংলাদেশি মাল্টিন্যাশনাল প্রতিষ্ঠান ওয়ালটন। সেজন্য ওয়ালটনের করপোরেট অফিসে খোলা হয়েছে নতুন মেডিক্যাল চেকআপ সেন্টার। এখান থেকে ওয়ালটন করপোরেটে নিগোপ্রাপ্ত কর্মীরা বিনামূল্যে স্ক্যানিং বা মেডিক্যাল ফিটনেস টেস্ট করিয়ে দ্রুত রিপোর্ট জমা দিয়ে প্রতিষ্ঠানে যোগদান করতে পারবেন।

শনিবার (১ জানুয়ারি, ২০২২) রাজধানীর ওয়ালটন করপোরেট অফিসে নতুন মেডিক্যাল চেকআপ সেন্টার উদ্বোধন করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর আবুল বাশার হাওলাদার, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, ইভা রিজওয়ানা নিলু ও সোয়েব হোসেন নোবেল, ওয়ালটন প্লাজা ট্রেডস এর চিফ এক্সিকিউটিভ অফিসার মোহাম্মদ রায়হান, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এস এম জাহিদ হাসান, মো. ইমদাদুল করিম, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর এ এম সুফিয়ান চৌধূরী, মেডিক্যাল চেকআপ সেন্টারের ইনচার্জ ডা. ইয়াজান রেজা, মেডিক্যাল টেকনোজিস্ট নজরুল ইসলামসহ আরও অনেকে।

অনুষ্ঠানে ডা. ইয়াজান রেজা জানান, কর্মীর স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতের প্রতি ওয়ালটন সর্বদা সচেতন। সেজন্য ওয়ালটনে যোগদান করার আগে মেডিক্যাল ফিটনেস টেস্টের রিপোর্ট জমা দিতে হয় নতুন কর্মীদের। ডায়াগনস্টিক সেন্টার থেকে এসব পরীক্ষা করাতে তাদের যেমন অর্থ ব্যয় করতো হতো, তেমনি রিপোর্ট পেতেও দেরি হতো। নতুন কর্মীরা যেন বিনামূল্যে সহজেই তাদের স্বাস্থ্য পরীক্ষা করাতে পারে সেজন্য করপোরেট অফিসে মেডিক্যাল চেকআপ সেন্টার চালুর এই উদ্যোগ। এখান থেকে তারা মেডিক্যাল ফিটনেস টেস্ট করিয়ে একদিনের মধ্যেই  রিপোর্ট পেয়ে যাবেন। ফলে প্রতিষ্ঠানে দ্রুত যোগদান করতেও সক্ষম হবেন। 

বাংলাদেশে টেকসই উন্নয়ন বা এসডিজি প্রোমোটার ‘বেটার বাংলাদেশ টুমরো’র সৌজন্যে ওয়ালটন করপোরেট অফিসে নিয়োগপ্রাপ্তদের জন্য এই মেডিক্যাল চেকআপ সেন্টার চালু করা হয়েছে।

ভ্রমণকন্যা আজমেরী : ঘুরে বেড়ানো ফড়িং
বিদেশভ্রমণে বছরে ব্যয় ৩৪ হাজার কোটি টাকা

আপনার মতামত লিখুন