শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
অর্থনীতি

ওয়ালকার্টে ওয়ালটন টিভিতে ৮ শতাংশ ছাড়সহ আকাশ সংযোগ ফ্রি

নিজস্ব প্রতিবেদক
৩১ মার্চ ২০২২

ঈদুল ফিতর উপলক্ষে দারুণ ক্রেতা সুবিধা নিয়ে এসেছে দেশের শীর্ষস্থানীয় অনলাইন মার্কেটপ্লেস ওয়ালকার্ট লিমিটেড। এখন ওয়ালকার্ট থেকে নির্দিষ্ট মডেলের ওয়ালটন এলইডি ও অ্যান্ড্রয়েড টিভিতে ৮ শতাংশ মূল্য ছাড় দেওয়া হচ্ছে। পাশাপাশি গ্রাহক পাচ্ছেন আকাশ সংযোগ সম্পূর্ণ ফ্রি। রয়েছে পণ্য কেনার ৪৮ ঘণ্টার মধ্যে ফ্রি ডেলিভারি সুবিধা।

ওয়ালকার্টের চিফ অপারেটিং অফিসার (সিওও) শওকত এলাহী জানান, ঘরে বসেই গ্রাহকরা ওয়ালকার্ট ডটকম (https://www.walcart.com) থেকে নিত্যপ্রয়োজনীয় সব ধরনের পণ্য ও সেবা নিতে পারছেন। পণ্যভেদে রয়েছে মূল্যছাড়, ফ্রি হোম ডেলিভারিসহ নানান সুবিধা।

তিনি জানান, ক্রেতাদের ঈদের খুশি বাড়িয়ে দিতে ওয়ালকার্টে থাকছে আকর্ষণীয় সব অফার। এর আওতায় ওয়ালটনের নির্দিষ্ট মডেলের টিভিতে দেওয়া হচ্ছে ৮ শতাংশ ফ্ল্যাট মূল্য ছাড়সহ ফ্রি আকাশ সংযোগ এবং ৪৮ ঘণ্টার মধ্যে ডেলিভারি।

এ অফারে ওয়ালটনের এলইডি ও অ্যান্ড্রয়েড টিভির গ্রাহকরা পাচ্ছেন ৬ মাসের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টির পাশাপাশি ৫ বছরের প্যানেল ওয়ারেন্টি।

আর আকাশ সংযোগ সুবিধার মধ্যে রয়েছে সেট টপ বক্স, পাওয়ার সাপ্লাই ইউনিট (পিএসইউ), রিমোট কন্ট্রোল ইউনিট (আরসিইউ), এইচডিএমআই ক্যাবল, এলএনবি সিঙ্গেল পোর্ট, দুটি ইনডোর এবং আউটডোর কানেকটরসহ সংযোগের অন্যান্য অ্যাকসেসরিজ।

জানা গেছে, https://cutt.ly/jDnPm6m এই লিঙ্কে প্রবেশ করে ওয়ালকার্ট থেকে ঘরে বসে সহজেই অর্ডার করা যাবে ওয়ালটন টিভি।  আকাশ ইন্সটলেশনের জন্য গ্রাহকরা ১৬৪৪২ বা ০৯৬০৯৯৯৯০০০ নম্বরে ফোন করতে পারবেন। এছাড়া [email protected] এই ই-মেইলে বার্তা প্রদানের মাধ্যমেও সংযোগের জন্য অনুরোধ করতে পারবেন।

পাসপোর্টের ভুল তথ্য সংশোধন করবেন যেভাবে
কক্সবাজারে চলছে ৩ লাখ কোটি টাকারও বেশি উন্নয়ন প্রকল্প

আপনার মতামত লিখুন