শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
অর্থনীতি

ই-ক্যাব নির্বাচন : ‘চেঞ্জ মেকার্স’ টিমের ৯ সদস্যের প্যানেল ঘোষণা

নিজস্ব প্রতিবেদক
২৬ মে ২০২২
দ্য চেঞ্জ মেকার্স টিমের প্যানেল। ছবি : সংগৃহীত

দ্য চেঞ্জ মেকার্স টিমের প্যানেল। ছবি : সংগৃহীত

দ্য চেঞ্জ মেকার্স টিমের প্যানেল। ছবি : সংগৃহীত

দ্য চেঞ্জ মেকার্স টিমের প্যানেল। ছবি : সংগৃহীত

আগামী ১৮ জুন অনুষ্ঠিত হতে যাচ্ছে ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ই-ক্যাব) ২০২২-২৪ সালের ৪র্থ দ্বি-বার্ষিক কার্যনির্বাহী কমিটির নির্বাচন। নির্বাচনে দ্য চেঞ্জ মেকার্স টিমের ৯ সদস্যের প্যানেল ঘোষণা করা হয়েছে।

প্যানেল সদস্যরা হচ্ছেন- শাফকাত হায়দার (সিপ্রোকো কমপিউটার), ওয়াসিম আলিম (বাংলামেডস), মো. তাসদীখ হাবীব (ক্লিনফোর্স), জিসান কিংশুক হক (আরটিএস এন্টারপ্রাইজ), মোজাম্মেল হক মৃধা (কিনলে), আবু সুফিয়ান নিলাভ (নিজল ক্রিয়েটিভ), বিপ্লব ঘোষ রাহুল (ই-কুরিয়ার), ইলমুল হক সজিব (সেবা ডট এক্সওয়াইজেড) এবং নুসরাত আক্তার লোপা (হুর নুসরাত)।

গতকাল বুধবার (২৫ মে) রাজধানীর বনানী ক্লাবের বল রুমে আয়োজিত অনুষ্ঠানে এ প্যানেল ঘোষণা করা হয়।

দ্য চেঞ্জ মেকার্স টিমের পক্ষ থেকে জানানো হয়, বাংলাদেশের ই-কমার্স খাতের প্রতি সাধারণ মানুষের আস্থা তৈরির পাশপাশি ই-ক্যাবকে সরকারসহ সংশ্লিষ্ট বিভিন্ন অংশীজনের কাছে শক্তিশালী সংগঠন হিসেবে প্রতিষ্ঠা করতে কাজ করতে চান তারা।

উল্লেখ্য, এর আগে গত ২১ এপ্রিল প্রকাশ করা হয় প্রাথমিক ভোটার তালিকা। এ তালিকায় রয়েছেন ৭৯৫ জন ভোটার। গত ১০ মে চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশের পর বুধবার (১৮ মে) দুপুর ২টা পর্যন্ত প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেওয়ার সুযোগ ছিল। নির্বাচনে প্রার্থিতা প্রত্যাহার করা যাবে ২৯ মে পর্যন্ত। ১৮ জুন ভোট গ্রহণ ও পদবণ্টন শেষে আগামী ২ জুলাই দায়িত্ব গ্রহণ করবে পরবর্তী কার্যনির্বাহী কমিটি।

বাংলাদেশের ই-কমার্স খাতের উন্নয়ন, সমস্যা নিরসন ও কল্যাণের লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছে ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব)। ২০১৪ সালে বাণিজ্যিক সংগঠন হিসেবে প্রতিষ্ঠিত ই-ক্যাবের বর্তমান সদস্য প্রতিষ্ঠানের সংখ্যা ১ হাজার ৭০০টি।

ভ্রমণের সময় খাওয়া নিয়ে যা মানতে হবে
পর্যটকদের জন্য উন্মুক্ত হলো জাপান

আপনার মতামত লিখুন