শুক্রবার, ০৩ মে ২০২৪ | ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
অর্থনীতি

নতুন ফোন আনল ওয়ালটন

নিজস্ব প্রতিবেদক
১৩ জুলাই ২০২২

সাশ্রয়ী মূল্যের নতুন স্মার্টফোন বাজারে আনল ওয়ালটন। ‘প্রিমো জিএইচ টেনআই’ মডেলের এই ফোনে আছে ১২ ন্যানোমিটার প্রসেসর। ফোনটি ‘প্রিমো জিএইচ টেন’-এর উন্নত সংস্করণ।

ওয়ালটন মোবাইলের মার্কেটিং ইনচার্জ হাবিবুর রহমান তুহিন জানান, রয়েল ব্লু ও এমারেল্ড গ্রিন কালারের প্রিমো জিএইচ টেনআই ফোনে রয়েছে স্মার্ট শেডস।

ফোনটিতে ব্যবহৃত হয়েছে ৬.৫২ ইঞ্চির এইচডি প্লাস ভি-নচ ডিসপ্লে, অ্যানড্রয়েড ১১ (গো এডিশন) অপারেটিং সিস্টেম, ২ জিবি র‌্যাম, ৩২ জিবি রম, এলইডি ফ্ল্যাশযুক্ত এফ/২.০ অ্যাপারচার সমৃদ্ধ পিডিএএফ প্রযুক্তির এআই ট্রিপল রিয়ার ক্যামেরা, যার প্রধান সেন্সরটি ৮ মেগাপিক্সেলের। পাশাপাশি রয়েছে ডেপথ ক্যামেরা, ম্যাক্রো সেন্সর এবং ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, ৪০০০ মিলি-অ্যাম্পিয়ারের লিথিয়াম পলিমার ব্যাটারি, ওটিএ, ওটিজি, ফেস আনলক, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ভোল্টি সাপোর্টসহ ডুয়াল সিমে ফোরজি নেটওয়ার্ক সাপোর্ট, মাইক্রো এসডি কার্ডের জন্য আলাদা স্লট, রেকর্ডিং সুবিধা ইত্যাদি।

দেশে তৈরি এই স্মার্টফোনে ৩০ দিনের বিশেষ রিপ্লেসমেন্ট সুবিধাসহ এক বছরের বিক্রয়োত্তর সেবা পাওয়া যাবে। ভ্যাট ছাড়া ফোনটির দাম সাত হাজার ৯৯৯ টাকা।

পর্যটন কেন্দ্রে উপচেপড়া ভিড়
ওয়ালটন ফ্রিজ কিনে ২০ লাখ টাকা পেলেন ব্যাংক কর্মকর্তা

আপনার মতামত লিখুন