শুক্রবার, ১২ আগস্ট ২০২২ | ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
অর্থনীতি

ওয়ালটন ‘ব্র্যান্ডিং হিরোস’ অ্যাওয়ার্ড পেল ৪৭ ব্যক্তি ও প্রতিষ্ঠান

নিজস্ব প্রতিবেদক
০৫ আগস্ট ২০২২
পুরস্কারপ্রাপ্তদের মধ্যে রয়েছে ২১টি পরিবেশক প্রতিষ্ঠান এবং ওয়ালটন প্লাজা। বাকি ২৬ জন প্রতিষ্ঠানটির কর্মকর্তা।

পুরস্কারপ্রাপ্তদের মধ্যে রয়েছে ২১টি পরিবেশক প্রতিষ্ঠান এবং ওয়ালটন প্লাজা। বাকি ২৬ জন প্রতিষ্ঠানটির কর্মকর্তা।

সৃষ্টিশীল চিন্তা কাজে লাগিয়ে পণ্যের বিক্রি বাড়াতে অবদান রাখায় ৪৭ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ‘ব্র্যান্ডিং হিরোস’ অ্যাওয়ার্ড দিয়েছে দেশের ইলেকট্রনিক্স কোম্পানি ওয়ালটন।

বুধবার বিকালে রাজধানীর ওয়ালটন করপোরেট অফিসের অডিটোরিয়ামে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয় বলে এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

পুরস্কারপ্রাপ্তদের মধ্যে রয়েছে ২১টি পরিবেশক প্রতিষ্ঠান এবং ওয়ালটন প্লাজা। বাকি ২৬ জন প্রতিষ্ঠানটির কর্মকর্তা। তাদের হাতে ক্রেস্ট, সার্টিফিকেট ও মুকুট তুলে দেন ওয়ালটনের এমডি ও সিইও গোলাম মুর্শেদ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, তৃণমূল পর্যায়ে ওয়ালটন এবং মার্সেল ব্র্যান্ডের ডিজিটাল ক্যাম্পেইনে সৃষ্টিশীল ধারণার মাধ্যমে ব্র্যান্ডিং করে বিক্রি বাড়াতে বিশেষ অবদান রাখায় এই পুরস্কার দেওয়া হয়।

ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসির এমডি ও সিইও গোলাম মুর্শেদ বলেন, “অসাধারণ কিছু অর্জন করতে গেলে প্রবল ইচ্ছাশক্তি থাকতে হয়। কাঙ্ক্ষিত সাফল্যে পৌঁছাতে কঠোর পরিশ্রম করতে হয়।”

তিনি বলেন, “আন্তর্জাতিক বাজারে কাঁচামালের দাম এবং পরিবহন ব্যয় বৃদ্ধি পেয়েছে। ডলারের বিনিময় মূল্য বেড়ে গেছে। সব মিলিয়ে পণ্যের উৎপাদন খরচ অনেক বৃদ্ধি পেয়েছে।

বৈশ্বিক এ সংকটময় পরিস্থিতিতে গ্রাহকের কথা বিবেচনা করে উৎপাদন খরচ অনুযায়ী ওয়ালটন পণ্যের মূল্য বাড়ানো হয়নি জানিয়ে তিনি বলেন, “মুনাফা ত্যাগ করে আমরা ক্রেতাদের পণ্য দিচ্ছি। কারণ আমরা চাই ওয়ালটনের প্রতিটি সদস্য, দেশের প্রতিটি মানুষ ভালো থাকুক।”

অনুষ্ঠানে ওয়ালটনের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, এমদাদুল হক সরকার, ইভা রিজওয়ানা নিলু ও হুমায়ূন কবীর, ওয়ালটন প্লাজা ট্রেডস-এর সিইও মোহাম্মদ রায়হান উপস্থিত ছিলেন।

পদ্মা সেতু হয়ে টুঙ্গিপাড়ায় ভ্রমণ প্যাকেজ পর্যটন করপোরেশনের
ক্রস বর্ডার ট্যুরিজম নিয়ে জোট বাঁধছে বাংলাদেশ-ভারত

আপনার মতামত লিখুন