শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২ | ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
অর্থনীতি

দুর্ঘটনায় নিহত ওয়ালটন প্লাজার কর্মীর বাবার হাতে চেক হস্তান্তর

নিজস্ব প্রতিবেদক
১৩ নভেম্বর ২০২২

দুর্ঘটনায় মৃত্যুজনিত পাওনা হিসেবে নোয়াখালীর মাইজদী ওয়ালটন প্লাজার জুনিয়র অফিসার মো. তৌকির আহমেদ খাঁনের বাবা মো. লুৎফর রহমান খাঁন ও ছোট বোনের কাছে ওয়ার্কার্স ওয়েলফেয়ার ফান্ড থেকে ১১ লাখ ৫৭ হাজার ৬১৯ টাকার চেক হস্তান্তর করা হয়েছে।

শনিবার (১২ নভেম্বর) বিকেলে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় ওয়ালটনের প্রধান কার্যালয়ে ওয়ালটন প্লাজার মানবসম্পদ বিভাগ এ চেক হস্তান্তর অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে ওয়ালটন প্লাজার উপদেষ্টা ইভা রিজওয়ানা বলেন, ‘ওয়ালটন সব সময় তার কর্মীদের প্রতি সর্বোচ্চ দৃষ্টি দিয়ে থাকে। তাদের বিপদে পাশে দাঁড়ায়। তৌকিরের মতো অল্প বয়সের কোনো মানুষের মৃত্যু কাম্য নয়। ওর দুর্ঘটনার পরপরই কোম্পানির তরফ থেকে সর্বোচ্চ চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। কিন্তু দুর্ভাগ্য, তাকে বাঁচানো সম্ভব হয়নি। আমরা তার আত্মার মাগফেরাত কামনা করছি। তার পরিবারের সঙ্গে সব সময় থাকবে ওয়ালটন।’

ওয়ালটন প্লাজার সিইও মো. রায়হান বলেন, ‘ওয়ালটনে কাজ করা সবাই আমাদের সম্পদ। তেমনি তৌকিরও আমাদের সম্পদ ছিল। তিনি সাড়ে ছয় মাস সততা ও নিষ্ঠার সঙ্গে ওয়ালটন প্লাজায় কাজ করেছেন। বেঁচে থাকলে অনেক বড় দায়িত্ব নিয়ে কাজ করার মতো দক্ষতা তার মধ্যে ছিল। আমরা তার আত্মার শান্তি কামনা করছি। ওয়ালটন তার পরিবারের পাশে সব সময় থাকবে।’

উল্লেখ্য, মো. তৌকির আহমেদ খাঁন গত ১৯ জুন নোয়াখালী সদরের মান্নান নগর এলাকায় অফিসের কাজে যাওয়ার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হন। সঙ্গে সঙ্গে তাকে নোয়াখালী সদর হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে তৌকিরকে রাজধানীর পঙ্গু হাসপাতাল, ডেল্টা হাসপাতাল, মাদার কেয়ার হাসপাতাল হয়ে সর্বশেষ আলোক হেলথ কেয়ারে চিকিৎসা দেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় ৩০ জুন বিকেল ৩টায় তিনি মারা যান। মো. তৌকির আহমেদ খাঁনের অকাল মৃত্যতে ওয়ালটন পরিবার শোক ও সমবেদনা জানিয়েছে।

চেক হস্তান্তর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন—ওয়ালটন প্লাজার সিএফও মো. ফাহিম মাহবুব, নির্বাহী পরিচালক মো. রাকিব উদ্দিন, সিআইও মফিজুর রহমান, হেড অব অডিট ইয়াসিন আলী, হেড অব এইচআর মো. ফয়সাল ওয়াহিদ, প্রশাসনের পক্ষ থেকে মো. মাহমুদুল ইসলাম, ওয়ালটন প্লাজার এইচআরবিপি মো. নাদিম হোসেন এবং জব অ্যান্ড এক্সিট ম্যানেজমেন্ট বিভাগের কর্মকর্তা।

আকর্ষণের কেন্দ্রে ভিস্তা বড় পর্দার টিভি
কফি জায়ান্ট ক্রিমসন কাপ এখন মিরপুরে

আপনার মতামত লিখুন