মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩ | ২৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
অর্থনীতি

চুয়াডাঙ্গায় ওয়ালটন মোবাইলের রিটেইলার মিটে ৩৭ জন পুরস্কৃত

নিজস্ব প্রতিবেদক
১৮ জানুয়ারি ২০২৩

চুয়াডাঙ্গায় ওয়ালটন মোবাইলের ডিস্ট্রিবিউটর ‘বাংলাদেশ টেলিকম’-এর আয়োজনে ‘রিটেইলার মিট ২০২২’ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৩ ডিসেম্বর, ২০২২) চুয়াডাঙ্গা পুলিশ পার্কে অনুষ্ঠিত দিনব্যাপী ওই সভায় জেলার চারটি উপজেলার ১৪০ জন রিটেইলার যোগ দেন। সকালে বাংলাদেশ টেলিকমের তত্ত্বাবধানে পিঠা উৎসবে মেতে ওঠেন অতিথিরা। এরপর মিলিত হন আলোচনা সভায়। পাশাপাশি ওয়ালটন মোবাইল বিক্রয়ে ও নানা লক্ষ্যমাত্রা অর্জনে অসামান্য অবদান রাখায় বিভিন্ন ক্যাটাগরিতে ৩৭ সেরা রিটেইলারকে পুরস্কৃত করে ‘বাংলাদেশ টেলিকম’ ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ আল-মামুন। প্রধান অতিথি হিসবে বক্তব্য রাখেন ওয়ালটন মোবাইলের চিফ বিজনেস অফিসার (সিবিও) আবু জাহিদ। সে সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন মোবাইলের হেড অব বিজনেস ইন্টালিজেন্স রেজাউল ইসলাম, হেড অব সেলস আব্দুল্লাহ ভুঁইয়া সোহাগ, হেড অব সেলস ওয়াহিদুজ্জামান, হেড অব মোবাইল ব্র্যান্ডিং মাহবুব উল হাসান মিলটন, বাংলাদেশ টেলিকমের স্বত্ত্বাধিকারী মাইনুল হাসান রিপন ও তার বাবা আব্দুল হামিদ জোয়ার্দ্দার, ওয়ালটনের ডেপুটি হেড অব সেলস রুবেল হাসান, রিজিওনাল সেলস ম্যানেজার নজরুল ইসলাম এবং এরিয়া ম্যানেজার তুহিন মোহাম্মদ।

পুলিশ সুপার আব্দুল্লাহ আল-মামুন বলেন, সরকারের রূপকল্প-২০৪১ এর অংশ হিসেবে বাংলাদেশের লক্ষ্য শিল্পায়নের মাধ্যমে উচ্চ আয়ের দেশের মর্যাদা অর্জন, রপ্তানি আয় বৃদ্ধি, মানবসম্পদের উন্নয়ন মাধ্যমে উৎপাদন ক্ষমতা বৃদ্ধি এবং বিনিয়োগের প্রসারকে উৎসাহ প্রদান। ২০৩০ সালের মধ্যে ডিজিটাল বাংলাদেশের টেকসই লক্ষ্যমাত্রা অর্জন এবং ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলাই এখন সরকারের মূল লক্ষ্য। ডিজিটাল ও স্মার্ট বাংলাদেশের রূপায়নে ওয়ালটনের মতো বড় বড় প্রতিষ্ঠান কাজ করছে। তারা নতুন নতুন প্রযুক্তিপণ্য সমাহার নিয়ে মানুষের কাছে হাজির হচ্ছে। মানুষের জীবনকে সহজ করে তুলছে। স্মার্ট বাংলাদেশের উদাহরণ এখন ওয়ালটন।

ওয়ালটন মোবাইলের সিবিও আবু জাহিদ বলেন, বিশ্ব অর্থনীতি এখন টালমাটাল। এই কঠিন সময়েও সততা ও নিষ্ঠার সঙ্গে ব্যবসা পরিচালনা করে যাচ্ছে ওয়ালটন। ওয়ালটনের রিসার্চ অ্যান্ড ইনোভেশন (আরঅ্যান্ডআই) বিভাগ নিত্য নতুন প্রযুুক্তির উদ্ভাবনে নিরলস কাজ করছে। মানুষের হাতের নাগালে নিয়ে এসেছে সাশ্রয়ী দামে টেকসই প্রযুক্তি পণ্য। এভাবে দেশের অর্থনীতিতে টেকসই ও শক্তিশালী অবদান রেখে চলেছে সুপারব্র্যান্ড ওয়ালটন।

র‌্যাফল ড্র অনুষ্ঠানে উপহার প্রদানের মাধ্যমে শেষ হয় ‘রিটেইলার মিট ২০২২’।

ওয়ালটন স্মার্টফোন কিনে ৫০ হাজার টাকার গিফট ভাউচার পেলেন কিশোরগঞ্জের মিরাজ
সুবর্ণচরে ট্রাক্টর চাপায় স্কুল ছাত্র নিহত

আপনার মতামত লিখুন