মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩ | ২৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
অর্থনীতি

ওয়ালটন স্মার্টফোন কিনে ৫০ হাজার টাকার গিফট ভাউচার পেলেন কিশোরগঞ্জের মিরাজ

নিজস্ব প্রতিবেদক
১৮ জানুয়ারি ২০২৩

পেশায় শ্রমিক কিশোরগঞ্জের মো. মিরাজ। দীর্ঘদিনের শখ একটি স্মার্টফোন ব্যবহারের। সেজন্য অনেক কষ্টে জোগাড় করা ১০ হাজার টাকা তুলে দিয়েছিলেন ভাইয়ের হাতে। তার ভাই কষ্টের টাকায় সেরা ফোনটি কিনতে চলে যান ওয়ালটন শোরুমে। সেখান থেকে একটি স্মাটফোন কিনেই পেলেন বড় একটি সুসংবাদ। ওয়ালটনের এই ফোনে মিরাজের ভাগ্যে মেলে ৫০ হাজার টাকার গিফট ভাউচার। অভাবের সংসারে আকস্মিকভাবে একসঙ্গে এতো টাকা পেয়ে মহাখুশি মিরাজের পরিবারের সবাই।

উল্লেখ্য, নির্দিষ্ট মডেলের ওয়ালটন স্মার্টফোন কিনেই ক্রেতারা পেতে পারেন সর্বোচ্চ ১ লাখ টাকা পর্যন্ত নিশ্চিত গিফট ভাউচার। নতুন বছর উপলক্ষে ‘কিনলেই লাখপতি’ অফারে এমন সুযোগ দিচ্ছে প্রযুক্তিপণ্যের ব্র্যান্ড ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজের মোবাইল বিভাগ। দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, মোবাইল ব্র্যান্ড ও রিটেইল আউটলেট থেকে নির্দিষ্ট মডেলের ওয়ালটন স্মার্টফোন কিনলেই লাখপতি হওয়ার সুযোগ মিলছে। এক্ষেত্রে সর্বনিম্ন ৫০০ টাকা থেকে সর্বোচ্চ ১ লাখ টাকার গিফট ভাউচার পাচ্ছেন ক্রেতারা। এ সুযোগ থাকছে চলতি বছরের ৩১ জানুয়ারি পর্যন্ত।

গত মঙ্গলবার (১৬ জানুয়ারি, ২০২৩) রাজধানীর বাড্ডা লিঙ্ক রোডে ওয়ালটন মোবাইলের ডিস্ট্রিবিউটর শোরুম ‘মোবাইল মেলা’য় আনুষ্ঠানিকভাবে মিরাজকে গিফট ভাউচার বুঝিয়ে দেয়া হয়। সে সময় ওয়ালটন মোবাইলের সেলস ও মার্কেটিংয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কিশোরগঞ্জের ভৈরব উপজেলার জগন্নাথপুর গ্রামের বাসিন্দা মিরাজ। তিন ভাই ও তিন বোনের মধ্যে সবার ছোট তিনি। অভাবের সংসারে ছোটবেলাতেই কাজের সন্ধানে পরিবার ছেড়ে ঢাকায় আসেন। রাজধানীর একটি দোকানে শ্রমিকের কাজ করেন। একটি স্মার্টফোন কেনার অনেক দিনের সখ ছিলো তার। অনেক কষ্টে টাকা জোগাড় করে গত ১২ জানুয়ারি বাড্ডার ‘মোবাইল মেলা’ শোরুম থেকে ‘প্রিমো জিএইচ১১’ মডেলের ওয়ালটন স্মার্টফোনটি কেনেন। এর পর ক্রয়কৃত মোবাইলের আইএমইআই নম্বর লিখে নির্দিষ্ট নম্বরে এসএমএস পাঠালে ফিরতি মেসেজে ৫০ হাজার টাকার গিফট ভাউচার পাওয়ার মেসেজ আসে।

মিরাজ জানান, একটি স্মার্টফোন কিনে এতো টাকা একসঙ্গে পাওয়া যায় আগে জানা ছিলো না। ওয়ালটন এসব সুবিধা দিচ্ছে তাও জানতেন না। শুনেছেন অনেকে অনেক কিছুই পায়। তিনি জীবনে কিছুই পাননি। ওয়ালটন থেকে পাওয়া গিফট ভাউচারের টাকা বাড়ি পাঠিয়ে দিয়েছেন। বাড়ির কোনো কাজে এই টাকা খরচ করবেন বলে জানান মিরাজ।

ওয়ালটন স্মার্টফোনের যেসব মডেলে ১ লাখ টাকা পর্যন্ত গিফট ভাউচার পাওয়ার সুযোগ থাকছে। প্রিমো এফ১০: ২ জিবি র‌্যাম, ৩২ জিবি রম মূল্য- ৬,৯৯৯ টাকা (ভ্যাট ছাড়া)।  প্রিমো জিএইচ১১: ২ জিবি র‌্যাম, ৩২ জিবি রম মূল্য- ৮,৭৯০ টাকা (ভ্যাট ছাড়া)। ৪ জিবি র‌্যাম, ৩২ জিবি রম মূল্য- ১০,৩৯৯ টাকা (ভ্যাট ছাড়া)। প্রিমো জিএইচ১০আই: ২জিবি র‌্যাম, ৩২ জিবি রম মূল্য- ৮,২৯০ টাকা (ভ্যাট ছাড়া)। প্রিমো এইচ১০: ৪ জিবি র‌্যাম, ৬৪ জিবি রম মূল্য- ১৩,৯৯৯ টাকা (ভ্যাট ছাড়া)। প্রিমো আর১০: ৪ জিবি র‌্যাম, ৬৪ জিবি রম মূল্য- ১২,৯৯৯ টাকা (ভ্যাট ছাড়া)। অরবিট ওয়াই৫০: ৪ জিবি র‌্যাম, ৬৪ জিবি রম মূল্য- ১২,৯৯৯ টাকা (ভ্যাট ছাড়া)। বাংলাদেশে তৈরি ওয়ালটনের স্মার্টফোনগুলোতে ৩০ দিনের রিপ্লেসমেন্ট সুবিধা পাবেন গ্রাহক। রয়েছে ১ বছরের ওয়ারেন্টি সুবিধা।

জিপি স্টার গ্রাহকদের জন্য বিশেষ অফার
চুয়াডাঙ্গায় ওয়ালটন মোবাইলের রিটেইলার মিটে ৩৭ জন পুরস্কৃত

আপনার মতামত লিখুন