শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
অর্থনীতি

ওয়ালটনে বসন্ত বরণ

নিজস্ব প্রতিবেদক
১৭ ফেব্রুয়ারি ২০২৩

‘ফাগুনের রঙে ফাগুনের গানে, বসন্ত আসুক প্রাণে প্রাণে’ প্রতিপাদ্যকে সামনে রেখে বর্ণাঢ্য আয়োজনে ‘বসন্ত উৎসব’ পালন করেছে মাল্টিন্যাশনাল ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটন।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি, ২০২৩) প্রতি বছরের মতো এবারও বসন্তকে বরণ করে নিতে রাজধানীতে ওয়ালটন করপোরেট অফিসে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানসহ আয়োজনের মধ্যে ছিলো বসন্ত মেলা ও পিঠা উৎসব। এ সময় বসন্ত উৎসবের আমেজে মেতে ওঠে পুরো ওয়ালটন পরিবার। উৎসব উপলক্ষে সকাল থেকেই কর্মীদের প্রাণচাঞ্চল্যে উৎসবমুখর হয়ে ওঠে ওয়ালটনের করপোরেট অফিস।

ফিতা কেটে বসন্ত উৎসবের সূচনা করেন ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এস এম রেজাউল আলম, এবং ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) গোলাম মুর্শেদ। সে সময় তারা ওয়ালটন পরিবারের সদস্যদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

এছাড়া সদস্যদের সঙ্গে বসন্ত উৎসবে যোগ দেন ওয়ালটন প্লাজার সিইও মোহাম্মদ রায়হান, ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর (এএমডি) প্রকৌশলী লিয়াকত আলী, ওয়ালটন হাই-টেকের এএমডি মেজর জেনারেল (এলপিআর) ইবনে ফজল শায়খুজ্জামান, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, ইভা রিজওয়ানা ও মো. হুমায়ুন কবীর, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর কর্নেল (অব.) শাহাদাত আলম, এস এম জাহিদ হাসান, মো. ফিরোজ আলম, চিত্রনায়ক আমিন খান, নির্বাহী পরিচালক অভিনেতা আজিজুল হাকিম, জিনাত হাকিম, প্রকৌশলী এ. এম. সুফিয়ান চৌধুরী, মো. শাহজাদা সেলিমসহ প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এস এম রেজাউল আলম ছাড়াও প্রতিষ্ঠানটির কর্মকর্তারা অনুষ্ঠানে বক্তব্য রাখেন। সাংস্কৃতিক অনুষ্ঠান ও পিঠা উৎসবের মধ্য দিয়ে শেষ হয় বসন্ত বরণের ওই উৎসব।

প্রাচীনকাল থেকেই আমাদের দেশে পহেলা ফাল্গুন পালিত হয়ে আসছে। ১৪০১ বঙ্গাব্দ থেকে বাংলাদেশে প্রথম ‘বসন্ত উৎসব’ পালিত হয়। ধর্মীয় পৌরাণিক উপাখ্যান ও লোককথাগুলোতে এই উৎসবের উল্লেখ পাওয়া যায়। রবীন্দ্রনাথ ঠাকুরের সময় থেকে শান্তি নিকেতনে বিশেষ নৃত্যগীতের মাধ্যমে বসন্ত উৎসব পালনের রীতি চালু হয়।

বিশ্বকাপ কুইজে ভিসতার ৬৫ ইঞ্চি টিভি জিতলেন চট্টগ্রামের সিরাজী
ওয়ালটন কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্ট বিভাগের বসন্ত বরণ

আপনার মতামত লিখুন