বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
অর্থনীতি

ওয়ালটন কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্ট বিভাগের বসন্ত বরণ

নিজস্ব প্রতিবেদক
১৭ ফেব্রুয়ারি ২০২৩

হিম-কুয়াশায় ঢাকা শীতের পর রুক্ষ মৃতপ্রায় নিসর্গে উষ্ণতার স্পর্শ দিয়ে জীবনের স্পন্দন ফিরিয়ে নিয়ে আগমন ঘটলো বসন্তের। মাঘের ‘বাঘ পালানো’ শীতের পর বসন্তের আগমনে প্রকৃতি সেজেছে নতুন রূপে। 

প্রকৃতিতে আজ আগুন রাঙা বসন্তের মোহময় সুর। প্রকৃতিতে নৈসর্গিক প্রাণ ও রূপের আগমনে গুঞ্জন তুলবে ভ্রমর। গাছে-গাছে ছড়িয়ে পড়বে পলাশ আর শিমুলের রূপের আগুন। বসন্ত বন্দনায় মন আনমনে গেয়ে উঠবে– ‘ফাগুন হাওয়ায় হাওয়ায় করেছি যে দান/তোমার হাওয়ায় হাওয়ায় করেছি যে দান! আমার আপনহারা প্রাণ/আমার বাঁধন ছেঁড়া প্রাণ! তোমার অশোকে কিং সুখে, অলক্ষ্যে রঙ লাগলো আমার অকারণের সুখে।’

কিন্তু জীবন আর মনে যতই বসন্ত আসুক, কর্মব্যস্ততা থেকে রেহাই নেই। ঠিক অন্য দশটা দিনের মতো বসন্তের ভোরে ঘুম থেকে ওঠে কোনোরকম সকালের খাবার খেয়ে ছুটতে হবে সেই চেনা অফিসের ডেস্কে। হারিয়ে যেতে হবে মোটা মোটা ফাইলের ভিড়ে। কিন্তু তাই বলে কি বসন্ত উদযাপন হবে না? 

সেই দ্বিধার বিবর্ণ রঙকে নানা রঙে রাঙিয়ে দিনভর আয়োজনের মধ্যে দিয়ে ঋতুরাজ বসন্তকে বরণ করেছে ওয়ালটন কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্ট বিভাগ। 

আবহমান বাংলার উৎসব উদযাপন এবং ব্যস্তময় দিনকে আনন্দঘন করার জন্য মিরপুরে ওয়ালটন কমপ্লেক্সে উক্ত বিভাগের কল সেন্টার সেকশনের প্রধান পাভেল রহমানের নেতৃত্বে  উক্ত সেকশনের শিফট ইনচার্জ নুরুজ্জামান রাজ, মাশরিক হাসান আকিব, ট্রেইনার ও টিআইকিউ টিম লিডার মো. বদরুল আলমসহ অনেকের সার্বিক পরিশ্রমে এই আয়োজন বাস্তবায়ন হয়েছে।

আয়োজনে আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্ট বিভাগের মনিটরিং অ্যান্ড কমপ্লায়েন্স সেকশনের প্রধান পলাশ কুমার সাহা, এইচ আর এম সেকশনের প্রধান মো. নুরুল ইসলাম খান, কাস্টমার রিলেশন ম্যানেজমেন্ট সেকশনের প্রধান আলিমুল আল রাজিসহ অন্যান্যরা।

ওয়ালটনে বসন্ত বরণ

আপনার মতামত লিখুন