সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ | ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
অর্থনীতি

ক্রিকেট নিয়ে ভিভোর আয়োজন, মিলবে পুরস্কার

নিজস্ব প্রতিবেদক
০১ নভেম্বর ২০২৩

বিশ্বকাপ ক্রিকেট নিয়ে দেশজুড়ে চলছে মাতামাতি। ডি কক-ক্লাসেনের উত্তাল ব্যাটিং, স্যান্টনার-জাম্পার দারুণ ঘুর্ণিতে মাতোয়ারা হয়ে আছে ক্রিকেট বিশ্ব। টিভিতে দেখার পাশাপাশি ব্যাট ও বলটা নিয়ে পাশের গলিতে বা মাঠে মেতে উঠছে দুরন্তপনা। সেই দুরন্তপনা ও উন্মাদনার তোলা ফটো এনে দিতে পারে পুরস্কার। সেই সুযোগ করে দিচ্ছে গ্লোবাল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। 

ক্রিকেট নিয়ে উন্মাদনা ও দুরন্তপনার ফটো নিয়ে প্রতিযোগিতার আয়োজন করেছে ভিভো। সম্প্রতি ভিভোর ফেসবুক পেজে ওই ঘোষণা দেওয়া হয়। ভিভো বাংলাদেশের পক্ষ থেকে বলা হয়, ক্রিকেট ঘিরে যেকোনো ফটো তুলে আপলোড করতে হবে নিজের ফেসবুক পেজে বা প্রোফাইলে। 

অংশগ্রহণকারীদের অবশ্যই #DelightInEveryPortrait #vivoV29Series #studiostyleportrait লিখে হ্যাশট্যাগসহ নিজের প্রোফাইল বা পেজে পাবলিক করে শেয়ার করতে হবে। সাথে ট্যাগ করতে হবে নিজের ফটোগ্রাফি প্রিয় বন্ধুদের। আগ্রহীরা আগামী ১১ নভেম্বর পর্যন্ত ছবি আপলোড করতে পারবেন। 

অংশগ্রহণকারীদের তিন ক্যাটাগরিতে পুরস্কার দেওয়া হবে। ‘কোয়ালিটি ছবি’, ‘সর্বোচ্চ জনপ্রিয়তা’; এই দুই ক্যাটাগরির পাশাপাশি লটারির মাধ্যমেও পুরস্কৃত হবেন ‘ভাগ্যবান বিজয়ী’।  বিজয়ীদের জন্য উপহার হিসেবে রয়েছে রিরোর আকর্ষণীয় পুরস্কার। 

সম্প্রতি স্মার্টফোন ফটোগ্রাফি নিয়ে দীর্ঘ গবেষণার ফলাফল অরা লাইট পোট্রেটকে ভিভো ভি২৯ এবং ভি২৯ই এর মাধ্যমে সামনে এনেছে ভিভো। এই স্মার্ট লাইটটি কালার টেম্পারেচার পরিমাপ করে দেয় দারুণ ফটোগ্রাফি অভিজ্ঞতা।

ভিভো প্রসঙ্গে

ভিভো একটি প্রযুক্তিভিত্তিক প্রতিষ্ঠান যা মানুষের চাহিদাকে প্রাধান্য দিয়ে স্মার্ট ডিভাইস ও ইন্টেলিজেন্ট সার্ভিসের মাধ্যমে পণ্য উৎপাদন করে। মানুষ আর ডিজিটাল ওইয়ার্ল্ডের মধ্যে সেতুবন্ধন তৈরি করাই প্রতিষ্ঠানটির উদ্দেশ্য। অনন্য সৃজনশীলতার মাধ্যমে ভিভো ব্যবহারকারীদের হাতে যথোপযুক্ত স্মার্টফোন ও ডিজিটাল আনুষাঙ্গিক তুলে দিচ্ছে। প্রতিষ্ঠানের মূল্যবোধকে অনুসরণ করে ভিভো টেকসই উন্নয়ন কৌশল বাস্তবায়ন করেছে; সমৃদ্ধ ও দীর্ঘস্থায়ী বিশ্বমানের প্রতিষ্ঠান হওয়াই যার ভিশন। 

স্থানীয় মেধাবী কর্মীদের নিয়োগ ও উন্নয়নের মাধ্যমে শেনজেন, ডনগান, নানজিং, বেজিং, হংঝু, সাংহাই, জিয়ান, তাইপে, টোকিও এবং সান ডিয়াগো এই ১০টি গবেষণা ও উন্নয়ন কেন্দ্রে (আরএন্ডডি) কাজ করছে ভিভো। যা স্টেট-অফ-দ্য-আর্ট কনজ্যুমার টেকনোলজির উন্নয়ন, ফাইভজি, আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স, ইন্ডাস্ট্রিয়াল ডিজাইন, ফটোগ্রাফি এবং আসন্ন প্রযুক্তির ওপর কাজ করে যাচ্ছে। চীন, দক্ষিণ ও দক্ষিণপূর্ব এশিয়ায় ভিভোর পাঁচটি প্রোডাকশন হাব আছে (ব্র্যান্ড অথোরাইজড ম্যানুফ্যাকচারিং সেন্টারসহ) যেখানে বছরে প্রায় ২০০ মিলিয়ন স্মার্টফোন বানানোর সামর্থ্য আছে। এখন পর্যন্ত ৬০টিরও বেশি দেশে বিক্রয়ের নেটওয়ার্ক আছে ভিভোর এবং বিশ্বজুড়ে ৪০০ মিলিয়নের বেশি ভিভো স্মার্টফোন ব্যবহারকারী রয়েছে।

মার্সেল ফ্রিজ ক্রয়ে সর্বোচ্চ ১ লাখ টাকা ক্যাশ ভাউচারসহ লাখ লাখ টাকার ক্যাশব্যাক
সুবর্ণচরে বিএডিসির উদ্যোগে কৃষক প্রশিক্ষণ

আপনার মতামত লিখুন