রোববার, ২২ মে ২০২২ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
সাক্ষাৎকার

মোকাব্বির হোসেন, ব্যবস্থাপনা পরিচালক, বিমান বাংলাদেশ

ফ্লাইট শিডিউল নতুন করে সাজাচ্ছে বিমান

নিজস্ব প্রতিবেদক
০৪ মার্চ ২০২০
মোকাব্বির হোসেন

মোকাব্বির হোসেন

পর্যটন মৌসুম সামনে রেখে ফ্লাইট শিডিউল নতুন করে সাজাচ্ছে রাষ্ট্রায়ত্ত প্রতিষ্ঠান বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। ইতোমধ্যে ঢাকা-দিল্লি, ঢাকা-কুয়ালালামপুর ও ঢাকা-সিঙ্গাপুর রুটের কিছু শিডিউল পরিবর্তন করা হয়েছে। আরও কয়েকটি ফ্লাইট শিডিউলে পরিবর্তনের পরিকল্পনা করা হচ্ছে। পর্যটকদের সুবিধার কথা চিন্তা করে ফ্লাইট শিডিউল নতুন করে সাজানো হচ্ছে।
শীত মৌসুমে দিন ছোট হওয়ার কারণে এসব পরিবর্তন আনা হচ্ছে। পর্যটকরা দিনের ভাগে গন্তব্যে পৌঁছতে চান। এ ছাড়া মালয়েশিয়া ও সিঙ্গাপুরের ফ্লাইটগুলো কাঠমান্ডু, দিল্লির সঙ্গে সমন্বয় করে সাজানো হচ্ছে।
বর্তমানে ঢাকা থেকে দিল্লিতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট বিকেলে ছেড়ে যায়। চেষ্টা হচ্ছে এটা দুপুর ১২টার সময় করার। এ জন্য দিল্লি বিমানবন্দরের সঙ্গে আলোচনা হচ্ছে। পাশাপাশি চেষ্টা থাকছে আন্তর্জাতিক রুটের পর্যটকরা যাতে বাংলাদেশে কিছু সময় কাটিয়ে যান। বর্তমানে সিলেট বিমানবন্দরের রানওয়ে উন্নয়নের কাজ চলছে। সেখানে দিনে ছাড়া ফ্লাইট ওঠানামা আপাতত বন্ধ। কক্সবাজার বিমানবন্দর উন্নয়নের কাজও চলমান। এর মধ্যেই অভ্যন্তরীণ রুটে ফ্লাইট ঠিকমতো পরিচালনা করার সর্বাত্মক চেষ্টা রয়েছে, যাতে সব যাত্রী সময়মতো কাঙ্ক্ষিত গন্তব্যে পৌঁছতে পারেন।

যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন খুবই গুরুত্বপূর্ণ
ঘুরে আসুন ঋণ নিয়ে

আপনার মতামত লিখুন