বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪ | ২৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
জাতীয়

পরিবার পরিকল্পনা মিডিয়া ফেলোশিপ পেলেন বিটিভি'র শফিউল্লাহ সুমন

নিজস্ব প্রতিবেদক
২১ জুলাই ২০২০
 শফিউল্লাহ সুমন

শফিউল্লাহ সুমন

পরিবার পরিকল্পনা অধিদফতরের মিডিয়া ফেলোশিপ পেয়েছেন বাংলাদেশ টেলিভিশনের সিনিয়র রিপোর্টার শফিউল্লাহ সুমন। আইইএম ইউনিটের এক ভার্চুয়াল অনুষ্ঠানে শফিউল্লাহ সুমনসহ নির্বাচিত গণমাধ্যমকর্মীদের  প্রতীকী ক্রেস্ট ও সনদপত্র প্রদান করেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। 

পরিবার পরিকল্পনা অধিদফতরের যুগ্ম সচিব ও পরিচালক (আইইএম) ড. আশরাফুন্নেছা নির্বাচিত সাংবাদিকদের তালিকা প্রকাশ করেন। স্বাস্থ্য অধিদফতরের আইইএম ইউনিটের আইইসি অপারেশনাল প্ল্যানের ২০২০ সালের পরিবার পরিকল্পনা, মা, শিশু ও নবজাতক স্বাস্থ্য এবং জনসংখ্যা ইস্যু বিষয়ক লেখালেখি নিয়ে প্রিন্ট, ইলেকট্রনিক, অনলাইন, সোশ্যাল মিডিয়ার সাংবাদিকদের মধ্যে মিডিয়া ফেলোশিপ (৩ মাসের) প্রদানের লক্ষ্যে এ ফেলোশিপ প্রদান করা হলো। নির্বাচিত প্রত্যেকে নগদ পঞ্চাশ হাজার টাকা করে পেয়েছেন।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব মো. আলী নূরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের সচিব আবদুল মান্নান।

এরআগে শফিউল্লাহ সুমন ইউএনডিপি'র সহযোগিতায় বন্ধু সোশ্যাল ওয়েলফেয়ারের মিডিয়া ফেলোশিপ ২০১৫, বাংলাদেশ ট্যুরিজম বোর্ড ও এটি জেএফবি আয়োজিত ট্যুরিজম মিডিয়া ফেলোশিপ ২০১৪ ও ২০১৭,  আইন ও সালিশ কেন্দ্রের জেন্ডার ইস্যু বিষয়ক মিডিয়া ফেলোশিপ ২০১৯, জাইকার আর্থিক সহযোগিতায় সীডস এশিয়া ডিআরআর মিডিয়া ফেলোশিপ ২০১৮,  নেদারল্যান্ডস দূতাবাসের অর্থায়নে রেড অরেঞ্জ মিডিয়া এন্ড কমিউনিকেশনের মিডিয়া ফেলোশিপ ২০১৯, লেপ্রোসি মিশন ইন্টারন্যাশনালের মিডিয়া অ্যাওয়ার্ড ২০১৯ অর্জন করেন।

প্রণোদনা বিতরণ ও বাস্তবায়নের লক্ষ্যে অগ্রণী ব্যাংকের ভার্চুয়াল সভা
উদয় হাকিমের লাইভ শো ‘ত্রিবেণী’: আজকের অতিথি ঝিনাইদহের কণ্ঠশিল্পী ছোটন

আপনার মতামত লিখুন