রোববার, ২৮ এপ্রিল ২০২৪ | ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
অর্থনীতি

প্রণোদনা বিতরণ ও বাস্তবায়নের লক্ষ্যে অগ্রণী ব্যাংকের ভার্চুয়াল সভা

এ এইচ এম জহিরুল ইসলাম
২০ জুলাই ২০২০

করোনাভাইরাসে  ক্ষতিগ্রস্থদের মাঝে প্রধানমন্ত্রী নির্দেশিত আর্থিক প্রণোদনা প্যাকেজ সুবিধা সঠিকভাবে নির্দিষ্ট সময়ের মধ্যে বিতরণ ও বাস্তবায়নের লক্ষ্যে গত ১৬ জুলাই অগ্রণী ব্যাংক লিমিটেড একটি ভার্চুয়াল সভার আয়োজন করে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহম্মদ শামস-উল ইসলাম। সভায় সভাপতি ও কোঅর্ডিনেশনের দায়িত্ব পালন করেন উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. আনিসুর রহমান। 

সভায় উপস্থিত ছিলেন উপব্যবস্থাপনা পরিচালক মো. রফিকুল ইসলাম, নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী এবং সকল সার্কেল মহাব্যবস্থাপক ও প্রধান কার্যালয়ের ক্রেডিট পলিসি এন্ড ক্রেডিট রিস্ক ম্যানেজমেন্ট ডিভিশন (সিপিসিআরএমডি), এস এম ই, রুরাল ক্রেডিট, বি এস ইউ সি ডির মহাব্যবস্থাপকগণ উপস্থিত ছিলেন। প্রধান অতিথি ব্যবস্থাপনা পরিচালক মোহম্মদ শামস-উল ইসলাম সকল সার্কেল মহাব্যবস্থাপক ও সংশ্লিষ্ট ডিভিশনের প্রধানদের মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত ক্ষতিগ্রস্থদের প্রণোদনা প্যাকেজ দ্রুততম সময়ের মধ্যে সঠিকভাবে বিতরণের জন্য দিক নির্দেশনা প্রদান করেন। বিশেষ করে এসএমই খাতে ক্ষুদ্র ক্ষুদ্র ব্যবসায়ীরা যাতে সঠিকভাবে প্রনোদনা গ্রহণ করতে পারে সে বিষয় খেয়াল রাখার জন্য বিশেষ গুরুত্ব আরোপ করেন।

প্রণোদনা প্যাকেজ দ্রুত বাস্তবায়ন বিষয়ে সভায় উপস্থিত উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. আনিসুর রহমান, মো. রফিকুল ইসলাম, নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী, মহাব্যাবস্থাপক মো. মনোয়ার হোসেন, এফ সি এ (সি এফ ও এবং হেড অফ আই সি সি), মহাব্যবস্থাপক মো. আব্দুস সালাম মোল্লা, জহরলাল রায়, শেখর চন্দ্র বিশ্বাস, আব্দুল্লাহ আল মামুন নিজ নিজ বক্তব্য তুলে ধরেন। 

ওয়ালটন ইনভার্টার এসিতে ব্যাপক মূল্যছাড়
পরিবার পরিকল্পনা মিডিয়া ফেলোশিপ পেলেন বিটিভি'র শফিউল্লাহ সুমন

আপনার মতামত লিখুন