বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
ইভেন্ট

বিমানবন্দরে বাতিল হচ্ছে ১৬ হাজার ভিআইপি পাস

হবিগঞ্জ প্রতিনিধি
২৭ জানুয়ারি ২০১৯
ফাইল ছবি

ফাইল ছবি

বিমানবন্দরে স্বর্ণ চোরাকারবারিরা ভিআইপি পাসের সুযোগ নিচ্ছেন বলে মন্তব্য করেছেন বেসরকারি বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী। বৃহস্পতিবার দুপুরে নিজ নির্বাচনী এলাকা হবিগঞ্জের মাধবপুরে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তার মিলনায়তনে উপজেলা প্রশাসন ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে হওয়া ওই সভায় মাহবুব আলী বলেন, বিমানবন্দরে ১৬ হাজার ভিআইপি পাস অচিরেই বাতিল করা হবে। এ পাসের সুযোগ নিচ্ছে স্বর্ণ চোরাকারবারিরা।

প্রতিমন্ত্রী বলেন, ‘ভিআইপি সুযোগ-সুবিধা নিয়ে যদি কেউ স্বর্ণ চোরাচালানের সঙ্গে যুক্ত হন তাঁকে ছাড় দেওয়া হবে না। বিমানে আস্থার সংকট রয়েছে। অনিয়ম-দুর্নীতি দূর করে গতি ফিরানোর চ্যালেঞ্জ নেওয়া হয়েছে। প্রয়োজনে মন্ত্রণালয়ের অফিস বন্ধ করে দিয়ে বিমানবন্দরে পড়ে থাকব।’ কক্সবাজার সমুদ্রসৈকতসহ দেশের প্রাকৃতিক সৌন্দর্যের প্রসঙ্গ টেনে তিনি বলেন, দেশি-বিদেশি পর্যটকদের আকর্ষণ করতে সরকার নানামুখী উদ্যোগ নিয়েছে।

মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মল্লিকা দের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন মাধবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ মো. শাহজাহান, ভাইস চেয়ারম্যান আবদুল আজিজ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খান মো. মতিউর রহমান প্রমুখ।

পরে প্রতিমন্ত্রী বিকেল চারটায় মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া চা-বাগানে অবস্থিত মুক্তিযুদ্ধের সদর দপ্তর স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন শেষে স্থানীয় চা-শ্রমিকদের সঙ্গে মতবিনিময় করেন।

প্রতিবন্ধীদের বিনামূল্যে রাইড সেবা উদ্বোধন
৬৪ জেলার প্রত্নতাত্ত্বিক পর্যটন স্থাপনায় ভ্রমণে এলিজা

আপনার মতামত লিখুন