বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
গাঁও গেরাম

সুবর্ণচর দিনব্যাপী পিবিজিএসআই’র ওয়ার্কশপ অনুষ্ঠিত

আরিফুর রহমান, সুবর্ণচর (নোয়াখালী)
৩১ মে ২০২৩

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসার প্রধান ও সভাপতিদের একদিনের ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে। শিক্ষা মন্ত্রণালয়ের অধীনে পারফরমেন্স বেজড গ্রান্টস ফর সেকেন্ডারী ইন্সটিটিউশন (PBGSI) স্কিম এর আওতায় মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসা সমূহের প্রধান শিক্ষক, সুপার, সভাপতি এবং পিটিএ সভাপতিদের একদিনের ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে।

 ৩১ মে (বুধবার) উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এই ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়।

স্কুল, মাদ্রাসা ও কলেজের ব্যবস্থাপনা জবাবদিহি অনুদান পুরস্কার বাস্তবায়ন, উদ্দেশ্য, যোগ্যতার মানদন্ড, অর্থের পরিমাণ ইত্যাদি বিষয়ের উপর ওয়ার্কশপ পরিচালনা হয়।

ওয়ার্কশপে সুবর্ণচর উপজেলা নির্বাহী অফিসার চৈতী সর্ববিদ্যা এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুবর্ণচর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ এএইচএম খায়রুল আনম সেলিম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন, জেলা শিক্ষা অফিসার নুর উদ্দিন মো. জাহাঙ্গীর, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ফরহাদ হোসেন বাহার। 

ওয়ার্কশপ সম্পর্কে বিস্তারিত বর্ণনা দেন সুবর্ণচর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মুহাম্মদ শহীদুল করিম, একাডেমিক সুপারভাইজার মিজানুর রহমান। অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন বিভিন্ন বিদ্যালয় ও মাদ্রাসার প্রধান শিক্ষক ও সুপার।

উক্ত ওয়ার্কশপে উপজেলার মাধ্যমিক পর্যায়ের স্কুল এন্ড কলেজ ও মাদ্রাসার প্রধান/ প্রতিনিধি এবং সভাপতি/ প্রতিনিধি/ শিক্ষকসহ ১০০ জন অংশগ্রহণ করেন।


ভিডিও কলের অভিজ্ঞতা সমৃদ্ধ করবে ইমোর নতুন ‘আলো’ ফিচার
ওয়ালটনের ফ্রিজ কিনে দই বিক্রেতা পেলেন টিভি

আপনার মতামত লিখুন