শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
অর্থনীতি

ওয়ালটনের ফ্রিজ কিনে দই বিক্রেতা পেলেন টিভি

আরিফুর রহমান, সুবর্ণচর(নোয়াখালী) প্রতিনিধি:
০৭ জুন ২০২৩

নোয়াখালীর সুবর্ণচরের দুর্গম এলাকা চরক্লার্ক ইউনিয়নের নবী বাজারে দই দোকান করে কোনো মতে সংসার চলে মো. জিয়াউর রহমানের। টিভি, ফ্রিজসহ ইলেক্ট্রনিক্স কোনো পণ্যই ছিল না তার বাসায়। অনেক কষ্টে কিছু টাকা জমিয়ে কিস্তিতে একটি ওয়ালটন ফ্রিজ কিনলেন জিয়া। তার তাতেই অতি প্রয়োজনীয় পণ্য টেলিভিশন ফ্রি পেয়েছেন তিনি। অপ্রত্যাশিত এই প্রাপ্তিতে জিয়াউর রহমান ও তার পরিবারে আনন্দের বন্যা বইছে।

বিক্রয়োত্তর সেবাকে অনলাইন কার্যক্রমে নিয়ে আসার লক্ষ্যে দ্বিতীয় বারের মতো দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন সিজন ১৮ শুরু করেছে ওয়ালটন। 

এই ক্যাম্পেইনের আওতায় গত ১লা মে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরবাটা খাসের হাট ওয়ালটন প্লাজা থেকে ৩০০ লিটারের একটি ডিপ ফ্রিজ কেনেন জিয়াউর রহমান। যেটির দাম ৪৩৪৯০/-  টাকা। তবে মাত্র ১০ হাজার টাকা ডাউনপেমেন্ট দিয়ে কিস্তিতে ফ্রিজটি কেনেন তিনি। আর সেই ফ্রিজই জিয়াউর রহমানকে এনে দিয়েছে ২৪ ইঞ্চির ওয়ালটন এলইডি টেলিভিশন।

বুধবার (৭মে ২০২৩) বিকেলে জিয়াউর রহমানের হাতে ২৪ ইঞ্চি এলইডি টিভি উপহার তুলে দেন ওয়ালটন গ্রুপের ডিভিশনাল ক্রেডিট ম্যানেজার মমিনুল হক। এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, রিজনাল সেলস ম্যানেজার তানজিলুর রহমান, রিজনাল ক্রেডিট ম্যানেজার মিজানুর রহমান, ওয়ালটন প্লাজা খাসের হাট শাখার ব্রাঞ্চ ইনচার্জ মো. মিনহাজ উদ্দিন। 

জিয়াউর রহমানের সঙ্গে কথা বলে জানা গেছে, তার বাড়ি নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলার নবী বাজারে। প্রায় ৫ বছর ধরে দইয়ের ব্যবসা করেন তিনি। দই বিক্রি করে সন্তানদের লেখাপড়া ও সংসার চালাতে হিমশিম খেতেন তিনি। যার ফলে সাধ থাকলেও ফ্রিজ-টিভি কেনার মতো সামর্থ ছিল না তার।

জিয়াউর রহমান আরো বলেন, ‘অভাব-অনাটনের কারণে এত দিন আধুনিক এসব পণ্য ব্যবহার করার সুযোগ পাইনি। ‘ওয়ালটন কোম্পানির ফ্রিজ কিনব এটা আগে থেকেই ঠিক করেছিলাম। কারণ ওয়ালটনের প্রতিটি পণ্য অনেক ভালো এবং কিস্তিতে পাওয়া যায়। বিশেষ করে ফ্রিজের কোনো তুলনা নেই। আমি যতজনের কাছে শুনেছি সবাই ওয়ালটন ফ্রিজ ভালো বলেছেন।’

সুবর্ণচর দিনব্যাপী পিবিজিএসআই’র ওয়ার্কশপ অনুষ্ঠিত
মার্সেল ফ্রিজ কিনে আরেকটি ফ্রি পেলেন ব্রাহ্মণবাড়িয়ার গৃহিনী মার্জিয়া

আপনার মতামত লিখুন