রোববার, ২৩ জুন ২০২৪ | ৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
গাঁও গেরাম

সুবর্ণচরে সাইকেল বিক্রির টাকা চাওয়ায় সহপাঠিকে ছুরিকাঘাত

সুবর্ণচর (নোয়াখালী) প্রতিনিধি:
২৩ অক্টোবর ২০২৩

নোয়াখালীর সুবর্ণচরে সাইকেল বিক্রির পাওনা টাকা চাওয়ায় মারুফ হাসান রাকিব (১৩) নামে অষ্টম শ্রেণির এক ছাত্রকে ছুরিকাঘাতে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে তার বন্ধু একই শ্রেণির আতিকুর রহমান রাকিবের (১৩) বিরুদ্ধে।

সোমবার (২৩ অক্টোবর) বিকেল ৩টার দিকে সূবর্ণচর উপজেলার চরক্লার্ক ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের হালিম মাস্টারের বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

আহত মারুফ চরক্লার্ক গ্রামের দুবাই প্রবাসী মো. রফিক উল্যাহর ছেলে। তাকে আশঙ্কাজনক অবস্থায় জেলা শহরের জনতা হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তার অস্ত্রোপচার করা হয়েছে।

অভিযুক্ত আতিকুর রহমান একই গ্রামের হোমিও চিকিৎসক মো. শাহ আলমের ছেলে। তারা দুজন বন্ধু এবং স্থানীয় বাংলাবাজার দাখিল মাদরাসার অষ্টম শ্রেণির ছাত্র।

মাদরাসার সুপারিন্টেনডেন্ট শেখ ফরিদ বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, আহত মারুফ হাসান রাকিবকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে নোয়াখালীর জেলা সদরে পাঠানো হয়।

আহত মারুফের চাচা মো. আহসান উল্যাহ বলেন, মারুফের থেকে আট হাজার টাকায় একটি সাইকেল কেনে আতিকুর। কিন্তু দীর্ঘদিনেও টাকা না দেওয়ায় মারূফ তাকে চাপ দেয়। সোমবার বিকেলে মারুফকে টাকা দেওয়ার কথা বলে হালিম মাস্টারের বাড়ি পাশে নির্জন স্থানে নিয়ে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা করে আতিকুর। এতে তার থুতনি, বুকে ও পেটে মারাত্মক জখম হয়।

স্থানীয় চরক্লার্ক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আবুল বাসার বলেন, মারুফের পেট কেটে ভুঁড়ি বের হয়ে গেছে। আমরা তাকে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাৎক্ষণিক অস্ত্রোপচারের সিদ্ধান্ত দেন। সফল অস্ত্র পাচার শেষে তাকে এখন উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়া হচ্ছে। সবাই তার জন্য দোয়া করবেন।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ পাঠানো হয়েছে। অভিযুক্ত আতিকুর রহমান রাকিব পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

সুবর্ণচরে পূজা মন্ডপ পরিদর্শন করলেন পুলিশ সুপার
বঙ্গবন্ধু টানেল প্রকল্পে ১ হাজার ১৮২ টন এসি সরবরাহ ও স্থাপন করবে ওয়ালটন

আপনার মতামত লিখুন