মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
গাঁও গেরাম

সুবর্ণচরে পূজা মন্ডপ পরিদর্শন করলেন পুলিশ সুপার

আরিফুর রহমান, সুবর্ণচর(নোয়াখালী) প্রতিনিধি:
২২ অক্টোবর ২০২৩

নিরাপত্তা জোরদার ও সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলায় রবিবার  (২২ অক্টোবর) বিকেলে শ্রী শ্রী জগন্নাথ  মন্দির পরিদর্শন করেন  নোয়াখালী জেলা পুলিশ সুপার মো. শহিদুল ইসলাম। 

এ সময়  নিরাপত্তার দায়িত্বে থাকা কর্তব্যরত পুলিশ ও আনসার সদস্যসহ স্বেচ্ছাসেবকদের বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন এবং পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে কুশল বিনিময় করেন।

পুলিশ সুপার শহিদুল ইসলাম বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতির এই বাংলাদেশে বাঙালি ও হিন্দু সম্প্রদায়ের মধ্যে  সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা। আসুন সবাই মিলে এ উৎসবকে শান্তিপূর্ণভাবে উদযাপন করি। তিনি আরো বলেন, শতভাগ নিরাপত্তা  নিশ্চিত করতে কয়েকটি বাহিনি জোড়ালো ভাবে কাজ করে যাচ্ছে।

সুবর্ণচর উপজেলার চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির বলেন, সুবর্ণচর উপজেলায় এ বছর ২৮ টি পূজা মন্ডপে পুজা অনুষ্ঠিত হচ্ছে, সবগুলো মন্ডপে সিসি ক্যমেরা সংযুক্ত করা হয়েছে এবং নিরাপত্তার জন্য পুলিশ, আনসার বাহিনীর সাথে সাদা পোশাকে পুলিশ টহল দিচ্ছে। 

এ সময় উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা পূজা উৎযাপন পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু নারায়ণ চন্দ্র দাস, উপদেষ্টা  বাবু নিরঞ্জন দেবনাথ, সুবর্ণচর উপজেলা প্রেসক্লাব সভাপতি বাবু লিটন চন্দ্র দাস, মন্দির কমিটির  সাধারণ সম্পাদক বাবু শ্যামল মজুমদার, নবশক্তি পূজা কমিটির  সভাপতি বাবু তাপস দাস সহ বিভিন্ন পূজা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দ।

সুবর্ণচরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত
সুবর্ণচরে সাইকেল বিক্রির টাকা চাওয়ায় সহপাঠিকে ছুরিকাঘাত

আপনার মতামত লিখুন