মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
গাঁও গেরাম

সুবর্ণচরে ইনডোর স্টেডিয়ামের উদ্বোধন

আরিফুর রহমান, সুবর্ণচর(নোয়াখালী) প্রতিনিধি
২৯ ফেব্রুয়ারি ২০২৪
  ছবি: ট্যুরিজম বাংলা

ছবি: ট্যুরিজম বাংলা

নোয়াখালীর সুবর্ণচরে উপজেলায় বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ খায়রুল আনম চৌধুরী সেলিম ইনডোর স্টেডিয়ামের উদ্ধোধন অনুষ্ঠিত হয়েছে

গতকাল (২৮ ফেব্রুয়ারি) বুধবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নবনির্মিত স্টেডিয়ামটির উদ্ধোধন করেন, সুবর্ণচর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ এএইচএম খায়রুল আনম চৌধুরী সেলিম।

এসময় তিনি বলেন, জাতির পিতা খেলাধুলা ভালোবাসতেন। তার পরিববারের সবাই খেলাধুলায় নেতৃত্ব দিয়েছেন। আজ সুবর্ণচর ইনডোর স্টেডিয়ামের উদ্ধোধন হলো।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুবর্ণচর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আল আমিন সরকার, চরজব্বার থানার ওসি রফিকুল ইসলাম, সৈকত সরকারী কলেজের অধ্যক্ষ মো. মোনায়েম খান, ২ নং চরবাটা ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রাজিব। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন চরবাটা খাসের উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অশিম কুমার দাস।

আধুনিক ধাঁচের বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ খায়রুল আনম চৌধুরী ইনডোর স্টেডিয়ামটিতে ব্যাডমিন্টন, বলিবল, বাস্কেট বল ও অন্যান্য ইনডোর খেলার ব্যবস্থা রয়েছে।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, ২০১৮ সালের মার্চে স্টেডিয়ামটির নির্মান শুরু হয়ে নির্মান শেষ হয় ২০২৪ সালে। স্টেডিয়ামটি নির্মানে ব্যয় হয়েছে ৮০ লাখ টাকা

প্রাণিসম্পদ অধিদপ্তরে পিডি নিয়োগে বড় অনিয়ম
ওয়ালটন পণ্য কিনে ‘ননস্টপ মিলিয়নিয়ার’ হওয়ার সুযোগ

আপনার মতামত লিখুন