রোববার, ২৩ জুন ২০২৪ | ৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
গাঁও গেরাম

সুবর্ণচরে প্রাণি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

আরিফুর রহমান, সুবর্ণচর (নোয়াখালী) প্রতিনিধি
১৯ এপ্রিল ২০২৪

“প্রাণি সম্পদে ভরবো দেশ গড়বো সোনার বাংলাদেশ” এ প্রতিপাদ্য নিয়ে নোয়াখালীর সুবর্ণচরে প্রাণি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী  অনুষ্ঠিত হয়েছে। প্রাণিসম্পদের উৎপাদন বৃদ্ধি ও জনসাধারণের জন্য প্রাণিজ আমিষ সরবরাহ নিশ্চিত করার লক্ষ্যে বৃহস্পতিবার সকাল ১০টায় সুবর্ণচর উপজেলা পরিষদ মাঠে এ প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

সুবর্ণচর উপজেলা প্রশাসন, উপজেলা প্রাণি সম্পদ দপ্তর এর  আয়োজনে  অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আল আমিন সরকার।

প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. ফখরুল ইসলাম এর সভাপতিত্বে এ অনুষ্ঠানে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অশোক বিক্রম চাকমা, উপজেলা প্রকৌশলী মো. শাহজালাল, কৃষি কর্মকর্তা হারুন অর রশিদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কবির আহম্মেদ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা নুরুন নবী, ডেইরী ফার্ম মালিক ও খামারীরা  এসময় উপস্থিত ছিলেন। এ প্রদর্শনীতে  ২০টি ষ্টল সাজিয়ে  বিভিন্ন জাতের গরু, ছাগলসহ পশু-পাখি প্রদর্শন করা হয়।

উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. ফখরুল ইসলাম বলেন,নতুন নতুন পশু-পাখির খামার স্থাপন করে বেকারদের কর্মসংস্থান সৃষ্টি এবং প্রাণিজ আমিষ সরবরাহ নিশ্চিত করার লক্ষ্যে এ প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত স্বাগত জানিয়ে সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের সংবাদ সম্মেলন
সুবর্ণচরে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময়

আপনার মতামত লিখুন