রোববার, ২৩ জুন ২০২৪ | ৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
গাঁও গেরাম

সুবর্ণচরে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময়

আরিফুর রহমান, সুবর্ণচর (নোয়াখালী) প্রতিনিধি
২১ এপ্রিল ২০২৪

আসন্ন সুবর্ণচর উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ফয়সাল আহমেদ আকাশ সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। 

শনিবার রাত সাড়ে ৯টায় নোয়াখালীর সুবর্ণচর উপজেলার স্থানীয় এনজিও সাগরিকার হলরুমে সুবর্ণচরে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে তিনি এ মতবিনিময় করেন।

মতবিনিময় সভায় ফয়সাল আহমেদ আকাশ বলেন, আগামী ৮ মে উপজেলা পরিষদ নির্বাচনে আমি ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। আমি দীর্ঘদিন একটি রাজনৈতিক দলের সাথে সম্পৃক্ত ছিলাম। জনগনের সুখে দু:খে আমি কাজ করেছি। তবুও মানুষ হিসেবে আমার ভুল-ত্রুটি হতে পারে। দয়াকরে আপনারা নিজ গুনে আমাকে ক্ষমা করে দিবেন। 

তিনি সুবর্ণচরবাসীকে উদ্দেশ্য করে বলেন, আমি হয়তো আপনাদের ধন-সম্পদ করে দিতে পারবো না, তবে আমি কথা দিচ্ছি প্রিয় নেতা একরামুল করিম চৌধুরীর একনিষ্ঠ কর্মী হিসেবে আপনাদের পাশে থাকবো। আপনারা আমার জন্য দোয়া করবেন।

তিনি নির্বাচনে জয়ী হলে এলাকায় মাদক নির্মূল, ইভটিজিং, সামাজিক নিরাপত্তা, শিক্ষা ও অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে কাজ করার আশ্বাস দেন।

জনগণের সেবা করার লক্ষ্যে তিনি এবার ভাইস চেয়ারম্যান প্রার্থী হয়েছেন বলেও জানান। তিনি এ ব্যাপারে সবার দোয়া ও সহযোগিতা চেয়েছেন।

এ সময় মতবিনিময় সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক আব্দুল করিম মধু,  সমাজ সেবক মো. মাসুদ, সুবর্ণচর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক ইয়াছিন আরাফাত, সুবর্ণচর উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য, নুর হোসেন সৈকত, সুবর্ণচর উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য, সাওয়ার হোসেন জাবেদ, চরবাটা ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক রসুল আহম্মেদ হেলাল, যুগ্ম আহবায়ক জামাল উদ্দিন মনির ও যুবলীগ সদস্য শুভ চন্দ্র দে।

সুবর্ণচরে প্রাণি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত
৯ মাসে ওয়ালটনের মুনাফা বেড়েছে ৫১২ কোটি টাকা

আপনার মতামত লিখুন