রোববার, ২৮ এপ্রিল ২০২৪ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
অর্থনীতি

ভিসতা বিপণন টিমে যোগ দিলেন মাসুদ-ইমদাদ

অনলাইন ডেস্ক
১৬ এপ্রিল ২০২৩

বাংলাদেশের ইলেকট্রনিক্স পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান ভিসতা ইলেকট্রনিক্সের সেলস টিমে যোগ দিলেন অভিজ্ঞ দুই কর্মকর্তা। তারা হলেন মাসুদুর রহমান খান ও ইমদাদুল হক। তাদের যোগদানে ভিসতা পণ্যের বিপণন কার্যক্রম আরো জোরদার হলো বলে জানিয়েছে কর্তৃপক্ষ। 

সম্প্রতি রাজধানী গুলশান-১-এ ভিসতা ইলেকট্রনিক্স লিমিটেড-এর করপোরেট অফিসে তাদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। বরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভিসতা চেয়ারম্যান শামসুল আলম, ব্যবস্থাপনা পরিচালক লোকমান হোসেন আকাশ, পরিচালক ও ঢাকা বিজনেস সম্পাদক উদয় হাকিম, হেড অব সেলস অ্যান্ড মার্কেটিং তানভীর জিহাদ, ঢাকা বিজনেস-এর বার্তা সম্পাদক মোহাম্মদ নূরুল হক, ভিসতা করপোরেট সেলস হেড মশিউর রহমান, ভিসতা ঊর্ধ্বতন বিপণন কর্মকর্তা মো. নেয়াজ মোর্শেদসহ ভিসতা পরিবারের সদস্যরা। 

ভিসতা’য় যোগদানের আগে মাসুদুর রহমান খান মিনিস্টার মাইওয়ান গ্রুপের ডিস্ট্রিক্ট ম্যানেজার হিসেবে কাজ করেছেন। এখন তিনি ভিসতা ইলেকট্রনিক্স লিমিটেড-এর বিক্রয় ও বিপণন বিভাগে  সহকারী পরিচালক হিসেবে কাজ করবেন। 

মো. মাসুদুর রহমান খান ২০০৮ সালে তার পেশাগত জীবন শুরু করেন আইটেল মোবাইলফোন কোম্পানিতে যোগদানের মাধ্যমে। ২০১২ সালে তিনি  ওয়ালটন-এ এরিয়া ম্যানেজার এবং ২০১৫ সালে পারটেক্স স্টার গ্রুপে যোগ দেন রিজিওনাল ম্যানেজার হিসেবে। ২০১৭ সালে তিনি এলজি বাংলাদেশ-এর সঙ্গে কাজ শুরু করেন সেলস ম্যানেজার হিসেবে। এরপর ২০২১ সালে তিনি মিনিস্টার হাইটেক পার্ক ইলেকট্রনিক্স  লিমিটেডে যোগ দিয়েছিলেন ডিস্ট্রিক্ট  ম্যানেজার হিসেবে। তিনি আনন্দমোহন বিশ্ববিদ্যালয় থেকে ব্যবস্থাপনা বিষয়ে  স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। তার গ্রামের বাড়ি ময়মনসিংহে।

মো. ইমদাদুল হক রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে  বিবিএ-এমবিএ সম্পন্ন করে যোগ দেন রক্সি পাইন্টস লিমিটেডে। দীর্ঘদিন অত্যন্ত সুনামের সঙ্গে রক্সি পেইন্টসে কাজ করার পর যোগদান করেন ওয়ালটনের ব্রাঞ্চ ম্যানেজার হিসেবে। সেখানে তিনি সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডেপুটি ডিরেক্টর হিসেবে কাজ করেছেন। 

ভিসতা কর্তৃপক্ষ জানায়, তারা দুজনই বিপণনে অত্যন্ত দক্ষ এবং পরীক্ষিত কর্মকর্তা। তাদের যোগদানের ফলে ভিসতার বিপণন কার্যক্রম আরও গতি পাবে। কোয়ালিটির পাশাপাশি বিপণনের দিক দিয়েও ভিসতা দেশের সেরা ব্র্যান্ড হবে বলে তাদের প্রত্যাশা। 

পাঁচ কারণে সেরা ভি২৭ই, চলছে প্রি বুকিং
বিশ্বকাপ কুইজে ভিসতার ৬৫ ইঞ্চি টিভি জিতলেন চট্টগ্রামের সিরাজী

আপনার মতামত লিখুন