মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
অর্থনীতি

ভিসতা করপোরেট সেলস প্রধান হিসেবে যোগ দিলেন মশিউর রহমান

অনলাইন ডেস্ক
১৬ এপ্রিল ২০২৩

ভিসতা ইলেকট্রনিক্স লিমিটেডে যোগ দিলেন মো. মশিউর রহমান। রোববার (১২ মার্চ) সন্ধ্যায় রাজধানীর গুলশান-১-এ ভিসতা করপোরেট অফিসে কেক কেটে, ফুল দিয়ে বরণ করে নেওয়া হয় তাকে। 

বরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভিসতা চেয়ারম্যান শামসুল আলম, ব্যবস্থাপনা পরিচালক লোকমান হোসেন আকাশ, পরিচালক ও ঢাকা বিজনেস সম্পাদক উদয় হাকিম, হেড অব সেলস অ্যান্ড মার্কেটিং তানভীর জিহাদ,  ঢাকা বিজনেস বার্তা সম্পাদক মোহাম্মদ নূরুল হক, ভিসতার ডিভিশনাল ম্যানেজার মশিউর রহমান, মো. নেয়াজ মোর্শেদ, আবু রাফা মো. নাঈমসহ ভিসতা পরিবারের সদস্যরা

এর আগে মশিউর রহমান  সিঙ্গার বাংলাদেশ লিমিটেডে বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার হিসেবে কাজ করেছেন। এখন তিনি ভিসতা’র করপোরেট সেলস বিভাগের প্রধান হিসেবে কাজ করবেন। 

মো. মশিউর রহমান ২০০৪ সালে তার পেশাগত জীবন শুরু করেন অটবিতে যোগদানের মাধ্যমে। ২০১০ সালে তিনি সিবেক ইলেকট্রনিক্সে যোগ দেন রিজিওনাল ম্যানেজার হিসেবে। মূলত ইলেকট্রনিক্স বিজনেসের সঙ্গে তার পথচলা তখন থেকেই। ২০১৫ সালে তিনি ভিশন ইলেকট্রনিক্সের সঙ্গে কাজ শুরু করেন সেলস ম্যানেজার হিসেবে। এরপর ২০১৭ সালে তিনি সিঙ্গার বাংলাদেশ লিমিটেডে যোগ দিয়েছিলেন বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার হিসেবে। 

তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে হিসাব বিজ্ঞানে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। এরপর তিনি এমবিএ করেছেন স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে। তার গ্রামের বাড়ি কুমিল্লায়। 

২০২১ সালে যাত্রা শুরু করে ভিসতা ইলেকট্রনিক্স লিমিটেড। তারা গুগলের অফিসিয়াল পার্টনার। গাজীপুরে বঙ্গবন্ধু হাইটেক সিটিতে কোম্পানির উৎপাদন কারখানা। বাংলাদেশের বাজারে সর্বোচ্চ কোয়ালিটির পণ্য দিয়ে এরই মধ্যে টেক সেনসেশন হয়ে উঠেছে ভিসতা। বাংলাদেশে ভিসতা’ই প্রথম অ্যান্ড্রয়েড টেলিভিশন বাজারজাত করে। তাদের পণ্য তালিকায় রয়েছে ওয়াইফাই রাউটার, অ্যান্ড্রয়েড প্রজেক্টর ইত্যাদি। স্মার্ট এসি  ও স্মার্ট রেফ্রিজারেটর উৎপাদনের পরিকল্পনা রয়েছে ভিসতার। 

বিশ্বকাপ কুইজে ভিসতার ৬৫ ইঞ্চি টিভি জিতলেন চট্টগ্রামের সিরাজী
চাঁদপুরে ভিসতা শো’রুম উদ্বোধন করলেন ইলিয়াস কাঞ্চন

আপনার মতামত লিখুন