মঙ্গলবার, ১৪ মে ২০২৪ | ৩১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
ইভেন্ট

ওয়ালটন জাতীয় ফুটভলি প্রতিযোগিতায় জহিরুল ও আনসার চ্যাম্পিয়ন

নিজস্ব প্রতিবেদক
০৭ ফেব্রুয়ারি ২০২২

‘ওয়ালটন দ্বিতীয় জাতীয় (নারী ও পুরুষ) ফুটভলি প্রতিযোগিতা-২০২১’ এর পুরুষ বিভাগে বাংলাদেশ আনসার ও নারী বিভাগে জহিরুল স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন হয়েছে।

সোমবার পল্টন মাঠে অনুষ্ঠিত পুরুষ বিভাগের ফাইনালে বাংলাদেশ আনসার ২-১ সেটে বাংলাদেশ পুলিশকে হারিয়ে শিরোপা জিতে নেয়। এই বিভাগে রানার্স-আপ হয় পুলিশ। তৃতীয় হয় নাইন স্টার যুব সংঘ।

এদিকে নারী বিভাগের ফাইনালে বাংলাদেশ পুলিশকে ২-১ সেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয় জহিরুল স্পোর্টিং ক্লাব। রানার্স-আপ হয় পুলিশ। আর তৃতীয় হয় নেত্রকোণা জেলা ক্রীড়া সংস্থা।

প্রতিযোগিতার চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেওয়া হয়। এ ছাড়া চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলের খেলোয়াড়দের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে পুরস্কৃত করা হয়।

ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এটিএন বাংলার উপদেষ্টা ( চেয়ারম্যান) মীর মোতাহার হাসান ও ক্রীড়া সংগঠক হেদায়েত উল্লাহ তুর্কি। এ সময় বাংলাদেশ ফুটভলি অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. আজম আলী খানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এবারের এই ফুটভলি প্রতিযোগিতার পুরুষ বিভাগে ১৪টি ও নারী বিভাগে ৮টিসহ মোট ২২টি দল অংশ নেয়। 

এই প্রতিযোগিতার সহযোগিতায় ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। মিডিয়া পার্টনার ছিল এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার ছিল রেডিও টুডে। আর অনলাইন পার্টনার ছিল রাইজিংবিডি ডটকম।

মঙ্গলবার থেকে সাজেক পর্যটকদের জন্য উন্মুক্ত
২০০ কোটি ডলারের অর্থনৈতিক কর্মকাণ্ড হবে তিন পর্যটন পার্কে

আপনার মতামত লিখুন