শুক্রবার, ১৭ মে ২০২৪ | ৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
অর্থনীতি

সুন্দর সকালের প্রত্যাশা

সিলেটের কর্পোরেট শাখা ও অঞ্চল প্রধানদের সঙ্গে অগ্রণী ব্যাংক এমডির ভাংর্চুয়াল সভা

এ এইচ এম জহিরুল ইসলাম
১২ জুলাই ২০২০
সিলেট সার্কেলের সাথে ব্যবস্থাপনা কর্তৃপক্ষের সভা

সিলেট সার্কেলের সাথে ব্যবস্থাপনা কর্তৃপক্ষের সভা

অগ্রণী ব্যাংক লিমিটেডের সিলেট সার্কেলের কর্পোরেট শাখা, অঞ্চল প্রধান ও শাখা ব্যবস্থাপকদের নিয়ে উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. আনিসুর রহমানের সভাপতিত্বে এবং কো-অর্ডিনেশনে গত ৭ জুলাই জুম ব্যবহারের মাধ্যমে একটি ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়। ভার্চুয়াল সভায়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোহম্মদ শামস-উল ইসলাম। 

ভার্চুয়াল সভায়  সর্বোচ্চ ব্যবস্থাপনা কর্তৃপক্ষের মধ্যে যুক্ত ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. রফিকুল ইসলাম, নিজাম উদ্দিন আহাম্মেদ চৌধুরী এবং মহাব্যবস্থাপক মো. মনোয়ার হোসেন, এফ সি এ, সিএফও এবং হেড অব আইসিসি।   

সভায় সিলেট সার্কেলের জুন ২০২০ ভিত্তিক পারফরমেন্স ও আগামী ডিসেম্বর ২০২০ এর লক্ষ্যমাত্রা নিয়ে প্রধান অতিথি ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আলোকপাত করেন । সকলকে সরকার ঘোষিত প্রনোদনা বিতরণ বিষয়ে সঠিক পদক্ষেপ অনুরসনের জন্য দিক নির্দেশনা প্রদান করেন। জুন ২০২০ এর অর্ধবার্ষিক সমাপনীর সাফল্যজনক  ধারাবাহিকতা যেন আগামীতে বজায় থাকে সে বিষয়ে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করা হয়। করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারণে ব্যাংকের কোনো গ্রাহক যেন সেবা থেকে বঞ্চিত না হয় এবং মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশিত স্বাস্থ্যবিধি সঠিক ভাবে পালন করার জন্য তিনি গুরুত্বারোপ করেন।

অগ্রণী ব্যাংকের ভার্চুয়াল প্রশিক্ষণ, গ্রাহক সেবা বৃদ্ধিতে গতি সঞ্চালন
কোম্পানীগঞ্জে পিআইও কার্যালয়ের আওতায় গত অর্থ বছরে প্রায় ১১ কোটি টাকার উন্নয়ন

আপনার মতামত লিখুন