শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
অর্থনীতি

মার্সেল ব্র্যান্ডিংয়ে ১৬ ব্যক্তি ও প্রতিষ্ঠান পুরস্কৃত

স্টাফ রিপোর্টার
০৪ জানুয়ারি ২০২১

বিক্রয়োত্তর সেবা অটোমেশনের আওতায় আনতে ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে জনপ্রিয় দেশীয় ব্র্যান্ড মার্সেল। সারা দেশে ব্যাপক প্রচার-প্রচারণায় চলছে মার্সেলের ওই ক্যাম্পেইন। এখন চলছে ক্যাম্পেইনের সিজন-৮। আকর্ষণীয় ব্র্যান্ডিংয়ের মাধ্যমে ইলেকট্রনিক্স পণ্য বিক্রিতে ক্রেতাদের মাঝে ব্যাপক সাড়া জাগানোয় সম্প্রতি ১৬ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে পুরস্কৃত করেছে কর্তৃপক্ষ।

উল্লেখ্য, ডিজিটাল রেজিস্ট্রেশনের মাধ্যমে ক্রেতার নাম, ফোন নম্বর এবং ক্রয়কৃত পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য মার্সেলের সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। ফলে ওয়ারেন্টি কার্ড হারিয়ে গেলেও দেশের যেকোনো মার্সেল সার্ভিস সেন্টার থেকে দ্রুত কাঙ্খিত সেবা পাচ্ছেন গ্রাহক। এ কার্যক্রমে ক্রেতাদের অংশগ্রহণ নিশ্চিত করতে ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৮ এর আওতায় মার্সেল ফ্রিজ, ওয়াশিং মেশিন ও মাইক্রোওয়েভ ওভেন কেনায় ক্রেতাদের জন্য দেওয়া হয়েছে শত শত নতুন ফ্রিজ, টিভি, এসি ও হোম অ্যাপ্লায়েন্স ফ্রি পাওয়ার সুযোগ। রয়েছে লাখ লাখ টাকার নিশ্চিত ক্যাশ ভাউচার। অক্টোবরের ১ তারিখ থেকে এসব সুবিধা পাচ্ছেন মার্সেল পণ্যের ক্রেতারা।


এ উপলক্ষে রোববার (২৭ ডিসেম্বর, ২০২০) সন্ধ্যায় রাজধানীতে মার্সেলের করপোরেট অফিসে ‘বেস্ট ব্র্যান্ডিং অ্যাওয়ার্ড-২০২০’ শীর্ষক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় ওই ১৬ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে পুরস্কৃত করা হয়।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, ইভা রেজওয়ানা নিলু ও এমদাদুল হক সরকার, এক্সিকিউটিভ ডিরেক্টর এস এম জাহিদ হাসান, হুমায়ূন কবীর, আরিফুল আম্বিয়া, মো. রায়হান, ড. সাখাওয়াৎ হোসেন, আমিন খান ও আনিস মল্লিক, হোম অ্যাপ্লায়েন্স-এর সিইও প্রকৌশলী আল ইমরান, অপারেটিভ ডিরেক্টর শহিদুজ্জামান রানা ও সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর মিলটন আহমেদ।

আনন্দঘন পরিবেশে পুরস্কারপ্রাপ্তদের হাতে ক্রেস্ট ও সম্মাননা সনদ তুলে দেন অতিথিরা। অনুষ্ঠানে ব্র্যান্ডিং সফলতা মূল্যায়নের ক্ষেত্রে সিজন-৮ এ দেওয়া বিভিন্ন সুবিধার পাশাপাশি করোনাভাইরাস নিয়ে জনসচেতনতামূলক কার্যক্রমের ওপর বিশেষ গুরুত্ব দেওয়া হয়।

পুরস্কৃত প্রতিষ্ঠানসমূহ: মেসার্স আল নূর ইলেকট্রনিক্স (কুমিল্লা), মেসার্স নিয়ামত মটরস অ‌্যান্ড ইলেকট্রনিক্স (নাটোর), ভিশন ইলেকট্রনিক্স (চট্টগ্রাম), কবির ইলেকট্রনিক্স (নরসিংদী), পাটোয়ারি ইলেকট্রনিক্স-২ (ফেনী), হাজী ওবায়দুল অ‌্যান্ড সন্স এন্টারপ্রাইজ (রাজশাহী), নাজমা ইলেকট্রনিক্স অ‌্যান্ড এজেন্সি (যশোর) এবং খান মটরস অ‌্যান্ড ইলেকট্রনিক্স (ফুলপুর, ময়মনসিংহ)।

পুরস্কৃত এরিয়া ম্যানেজাররা হলেন: শওকত হোসাইন (কুমিল্লা জোন), মোস্তফা আজিজুর রহিম (বগুড়া জোন), ফিরোজার রহমান (চট্টগ্রাম জোন)  নুরের সাফাহ (নরসিংদী জোন), আব্দুল্লাহ আল মামুন (ফেনী জোন), জাহিদ হাসান (রাজশাহী জোন), সাইফুজ্জামান (যশোর জোন) এবং মোজাম্মেল হক (ময়মনসিংহ জোন)।

ফেনীতে ওয়ালটন টেলিভিশনের প্রমোশন নিয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা
মিরপুরে ওয়ালটন টিভির আকর্ষণীয় ব্র্যান্ডিং কার্যক্রম

আপনার মতামত লিখুন